মাদককাণ্ডে আজ NCB দফতরে রিয়া, বাড়ছে গ্রেফতারির জল্পনা

শুরু হয়েছিল বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর তদন্ত দিয়ে। মুম্বই পুলিশ, বিহার পুলিশের আলাদা আলাদা তদন্তের পর তদন্তভার হাতে নেয় সিবিআই। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরূপের মামলা দায়ের করে তদন্ত শুরু করে আরেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট বা ইডি। এরপরই সামনে আসে আরেক বিস্ফেরক তথ্য। রিয়া পরিকল্পিতভাবে নিয়মিত মাদক দিতেন সুশান্তকে। ফলে তদন্ত নামে আরেক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তাঁরা গ্রেফতার করে রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। এবার এনসিবি সমন পাঠাল সুশান্তের বহু চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রবিবারই তাঁকে এনসিবি দফতরে হাজিরা দিতে হবে।
এদিন সাতসকালেই এনসিবি-র একটি দল সমন নিয়ে হাজির হয়ে যান মুম্বইয়ের সান্তাক্রুজে রিয়ার বাড়িতে। মাদক যোগে তাঁর ভূমিকা নিয়ে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারীরা। এনসিবি-র ডেপুটি ডিরেক্টর কেপিএস মলহোত্র বলেন, ‘এনসিবি-র একটি দল রিয়াকে সমন দিতে গিয়েছে। আজই তদন্তে যোগ দিতে হবে ওঁকে। উনি নিজে থেকে আসবেন নাকি আমাদের দল তাঁকে নিয়ে আসবে, তা রিয়ার উপরই নির্ভর করছে’। সূত্রের খবর, রবিবারই মাদককাণ্ডে গ্রেফতার হওয়া শৌভিকের মুখোমুখি বসিয়ে জেরা করা হবে দিদি রিয়াকে।
উল্লেখ্য, রিয়ার কয়েকটি হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে আসার পরই সুশান্ত মৃত্যুরহস্যে মাদকের যোগ সামনে আসে। ফলে তদন্তে নামে এনসিবি। গ্রেফতার করা হয় দুই মাদক কারবারিকে। তাঁদের জেরা করেই এনসিবি গ্রেফতার করে রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের ম্যানেজার স্যামুয়েলকে। এবার কী তবে রিয়ার পালা? সোশাল মিডিয়ায় চলছে জোর জল্পনা। ইতিমধ্যেই এনসিবি-র ডিজি অশোক জৈন জানিয়েছেন, ‘ধৃতদের জেরা চলছে। আমরা রাঘববোয়ালদের খুঁজছি’। অপরদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যের তদন্ত আরও জোরদার করছে সিবিআই। একটানা চারদিন জেরা করার পর সোমবার তাঁরা ফের তলব করেছে রিয়া চক্রবর্তীকে। এরমধ্যে তাঁরা জেরা করেছে সুশান্তেক দিদি, পারিবারিক বন্ধু স্মিতা পারিখ ও আরও এক তরুণীকে। তাঁদের বয়ান রেকর্ড করেছে সিবিআই। জিজ্ঞাসাবাদ করেছে সুশান্তের বন্ধু সন্দীপ সিং ও মহেশ শেট্টিকেও।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post