রাজ্যে পৃথক দুই পথ দুর্ঘটনায় মৃত ৬

দুটি লরির মুখোমুখি সংঘর্ষে আগুন লেগে ভস্মীভূত হয়ে গেল দুটি লরি। ঘটনায় দুটি লরির চালক ও খালাসি মিলিয়ে মোট চার জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার মড়ার এক নম্বর ক্যাম্পের কাছে। অপর একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের, আহত আরও চারজন। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার রঘুনাথপুর বরাকর রাজ্য সড়কে।
বাঁকুড়ার ৬০ নম্বর জাতীয় সড়কে পরস্পরের মুখোমুখি সংঘর্ষ হয় দুটি লরির। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চন্দ্রকোনার দিক থেকে বাঁকুড়ার দিকে যাচ্ছিল একটি লরি, পাথর বোঝাই অন্য লরিটি বাঁকুড়ার দিক থেকে রোড চন্দ্রকোনার দিকে যাচ্ছিল। দুটি লরি মুখোমুখি ধাক্কার পরই লরি দুটিতে আগুন লেগে যায়। ফলে কোনও লরিরই চালক ও খালাসি বের হতে পারেননি। ঘটনার পর খবর পেয়ে পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। লরি দুটি থেকে মোট চারজনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায় পুলিশ। লরি দুটির মধ্যে সংঘর্ষের ঘটনার পর দুজন লরি থেকে ছিটকে রাস্তায় পড়ে মারা যান। অন্যদিকে দুজন চালক ড্রাইভারস কেবিনের মধ্যে আটকে পড়ায় আগুনে পুড়ে তাঁদের মৃত্যু হয়। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ৬০ নম্বর জাতীয় সড়কে যান চলাচল বন্ধ থাকে।
অপরদিকে পুরুলিয়ার রঘুনাথপুর বরাকর রাজ্য সড়কে রবিবার ভোরে একটি টাটাসুমো গাড়ির সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার খবর পেয়ে রঘুনাথপুর থানার পুলিশ আহতদের উদ্ধার করে। আহতদের রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দুই জনকে মৃত ঘোষণা করেন। মৃতদের মধ্যে একজন মহিলাও রয়েছে। গাড়িটি কোথা থেকে আসছিল এবং মৃতদের পরিচয় জানা যায়নি। আহত চারজনেরই অবস্থা আশঙ্কাজনক। ঘাতক লরিটি আটক করেছে রঘুনাথপুর থানার পুলিশ যদিও চালক এবং খালাসি পালাতক। মৃত ও আহতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post