একবার সুযোগ দিন, পাঁচ বছরে সোনার বাংলা গড়ে দেবঃ অমিত শাহ

বীরভূমে অনুব্রত মণ্ডলের গড়েই বিশাল রোড শো করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই রোড শো-র শেষে আপ্লুত অমিত শাহ সাধারণ মানুষের উদ্দেশ্যে বললেন, ‘বিজেপিকে একটিবার সুযোগ দিন, পাঁচ বছরের মধ্যে সোনার বাংলা গড়ে দেব’। তিনি আরও বলেন, এর আগেও তিনি বহু র‍্যালি ও রোড শো করেছেন দেশের বিভিন্ন প্রান্তে। কিন্তু এখানকার মতো ভিড় তিনি কোথাও দেখেননি বলেই দাবি করেছেন আপ্লুত অমিত শাহ।


 

 এরপরেই তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন বলেন,  এই ভিড় রাজ্যে পরিবর্তনের ইঙ্গিত। মমতাদিদি নিশ্চই বুঝতে পারবেন যে এবার বাংলায় পদ্মফুল ফুটবে। তিনি আরও দাবি করেন, লাখ লাখ মানুষের ভিড় দেখা যাচ্ছে। এটা থেকেই বোঝা যাচ্ছে একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়বে বিজেপি। এদিন রোড শো শেষে নিজের ভাষণে অনুপ্রবেশের প্রসঙ্গ তুলেও রাজ্য সরকারকে তুলোধনা করেন। পাশাপাশি বলেন, আসন্ন বিধানসভা ভোটে পদ্ম ফুল চিহ্নে বোতাম টিপে ভোট দিলেই পশ্চিমবঙ্গ উন্নয়নের রাস্তায় চলতে শুরু করবে।


 

 

 ভিড়ের প্রসঙ্গ তুলে তাঁর দাবি, এই রাজ্যের মানুষ ঠিক করেই নিয়েছেন পরিবর্তন করবেনই, এই পরিবর্তন পশ্চিমবঙ্গের উন্নয়নের জন্য পরিবর্তন। অমিত শাহর দাবি, এই পরিবর্তনে রাজনৈতিক হিংসা রুখতে হবে। ভাইপোর দাদাগিরি রুখতে হবে। আবার বাংলাদেশ থেকে অনুপ্রবেশ রুখতেও পরিবর্তন দরকার বলে জানিয়ে দিয়েছেন তিনি। এদিন বোলপুরের ডাকবাংলো মোড় থেকে চৌরাস্তা পর্যন্ত বিশাল রোড শো করে বিজেপি। এই র‍্যালিতে উপচে পড়া ভিড় বিজেপি নেতা কর্মীদের আস্বস্ত করছে বলেই জানিয়েছেন বিজেপি নেতারা।


 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post