গোল করেও জয়ের মুখ দেখল না ইস্টবেঙ্গল


মঙ্গলবার তিলক ময়দান স্টেডিয়ামে প্রথম জয়ের লক্ষ্যে জামশেদপুরের বিরুদ্ধে খেলতে নেমেছিল এসসি ইস্টবেঙ্গল। অইএসএলের চলতি মরশুমের প্রথম তিন ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে রবি ফাউলারের দলকে। গত ম্যাচে জামশেদপুরের বিরুদ্ধে ম্যাচের বেশি সময় ১০ জনে খেলে গোলশূন্য করে ড্র করে। সেই ম্যাচেই প্রথম পয়েন্ট পেয়েছিল লাল-হলুদ ব্রিগেড। তাই মঙ্গলবার হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামার আগে কিছুটা আত্মবিশ্বাস বাডিয়েছিল পিলকিংটনদের। 

এদিনের ম্যাচে ইস্টবেঙ্গল এক গোলে এগিয়ে থেকেও ম্যাচ জিততে ব্যর্থ। ম্যাচের প্রথমার্ধের ২৬ মিনিটে হায়দারবাদ এফসির  বিরুদ্ধে গোল করে ইস্টবেঙ্গলকে ১-০ গোলে এগিয়ে দেয় মাঘোমা। এদিনের ম্যাচে প্রথম গোলের মুখ দেখেন রবি ফাওলারের দল। প্রথমার্ধের শেষে পেনাল্টি পায় নিজাম শহরের দল হায়দরাবাদ এফসি। কিন্তু সান্তানার পেনাল্টি শেভ করে দেন লাল-হলুদের গোলকিপার দেবজিৎ সরকার। 

প্রথমার্ধ শেষে এক গোলে এগিয়ে থাকে এসসি ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের শুরুতেই ৫৫ মিনিটে গোল করে ম্যাচের সমতা ফেরায় পেনাল্টি থেকে গোল করতে না পারা সান্তানা। ঠিক এক মিনিটের মধ্যে দ্বিতীয় গোলটি করে হায়দারবাদকে ২-১ গোলে এগিয়ে দেয়  সান্তানা। ম্যাচের ৬৮ মিনিটে হায়দারবাদের হয়ে তৃতীয় গোল করেন হোলিচরণ নার্জারি। তখন ম্যাচের ফলাফল ৩-১। পিছিয়ে থেকেও ৮১ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে ব্যবধান কমান মাঘোমা। 

কিন্তু ম্যাচ শেষে আর সমতা ফেরাতে পারেননি এসসি ইস্টবেঙ্গল।এদিন চোট সারিয়ে লাল-হলুদের অ্যারোন আমাদি মাঠে নামলেও তেমন কিছুই করতে পারেননি। তাই এদিনের ম্যাচে ৩-২ গোলে হায়দরাবাদ এফসির কাছে হারতে হল এসসি ইস্টবেঙ্গলকে। ৫ ম্যাচ খেলে ইস্টবেঙ্গল ১ পয়েন্ট পেয়ে লিগ তালিকার শেষে। অন্যদিকে, হায়দারবাদ সম সংখ্যক ম্যাচ খেলে ৯ পয়েন্ট পেয়ে লিগ তালিকার ৫ নম্বরে রয়েছে।  


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post