ক্যানিং হাসপাতাল থেকে শিশুচুরির অভিযোগ, চাঞ্চল্য



ফের সরকারি হাসপাতাল থেকে শিশুচুরির অভিযোগ। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বরে। ক্যানিং থানার পুলিশ হাসপাতালের সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্তকে শনাক্ত করার চেষ্টা করছে।

পরিবার সূত্রে খবর, আমড়াবেরিয়া এলাকার বাসিন্দা রাকিবা মোড়ল ন’দিন আগে ক্যানিং মহকুমা হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন। সোমবার বার্থ সার্টিফিকেট নিতে হাসপাতালে সুপারের অফিসে এসেছিলেন তিনি, সঙ্গে ছিলেন তাঁর মা আমিনা মোড়ল। সন্তানকে দিদা আমিনার কোলে দিয়ে হাসপাতালের সামনে বসিয়ে রাকিবা ভিতরে যান সার্টিফিকেট আনতে। সেই সময় এক অপরিচিত মহিলা আমিনার সঙ্গে ভাব জমায়। শিশুটি পায়খানা করলে তা পরিষ্কার করার জন্য জল ও মোছার সামগ্রী আনতে যান আমিনা। ওই মহিলার কথায় বিশ্বাস করেই তার শিশুটিকে রেখে যান তিনি। অভিযোগ, সেই সুযোগেই শিশুটিকে নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত মহিলা। আমিনা ফিরে এসে শিশুটিকে না পেয়ে বিভিন্ন জায়গায় ছোটাছুটি শুরু করেন।


মুহূর্তে বিষয়টি জানাজানি হতেই মুহূর্তে চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে। শুরু হয় শিশুটিকে খোঁজাখুঁজি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ক্যানিং থানার পুলিশ। হাসপাতালের সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে শনাক্ত করার চেষ্টা করে পুলিশ। কিন্তু দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরও উদ্ধার করা যায়নি নিখোঁজ শিশুটিকে। যদিও এ বিষয়ে এখনও কোন প্রতিক্রিয়া মেলেনি হাসপাতাল কর্তৃপক্ষের। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post