ISLঃ মুম্বইয়ের ‘বিজয়রথ’ থামাল হায়দরাবাদ

শনিবার আইএসএলে মুখোমুখি হয়েছিল মুম্বই সিটি এফসি ও হায়দরাবাদ এফসি। তবে এদিনের রূদ্ধশ্বাস ম্যাচে থামল মুম্বই সিটি এফসির জয়যাত্রা। গোলকিপার  অরমিন্দর সিংহের সৌজন্যে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে কোনও মতে হার বাঁচাল লোবেরার মুম্বই এফসি। যদিও হায়দরাবাদের সঙ্গে ড্র করে ১১ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে আইএসএলে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকল মুম্বই।
শনিবার  হুগো বোমাস ও বার্তেলোমেউ ওগবেচেকে বাদ দিয়ে হায়দরাবাদের বিরুদ্ধে দল সাজিয়েছিলেন লোবেরা‌। প্রথম পর্বের সাক্ষাতে ২ গোল হজম করেছিল নিজাম শহর। তাই বিপক্ষের সেরা দুই ফুটবলার না থাকার সুবর্ণ সুযোগকে কাজে লাগিয়ে ২ গোলে হারের বদলা নিতেই প্রথমলগ্ন থেকেই আক্রমণের ঝড় তুলেছিল হায়দরাবাদ। ম্যাচের প্রথম দুমিনিটেই ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েছিল তাঁরা। কিন্তু মহম্মদ ইয়াসিরের ফ্রি কিক বক্সের মধ্যেই  হেড করে প্রতিহত করেন মুম্বইয়ের ডিফেন্ডার রওলিন বর্জেস। পাল্টা আক্রমণে ১২ মিনিটে গোল করার সুযোগ পেয়েছিল মুম্বই। ডি বক্সের মধ্যেই রেনিয়ার ফার্নান্ডেস হায়দরাবাদের ডিফেন্ডাদের ফাঁকি দিয়ে পাস বাড়িয়েছিলেন বিপিন সিংহের উদ্দেশে। কিন্তু তিনি গোল উদ্দেশে শট নেওয়ার আগেই মাঠের বাইরে বল বার করে বিপদমুক্ত করেন হায়দরাবাদেএ আশিস রাই। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ভাবে। জয়ের খোঁজে ৬৫ মিনিটে গোদার্দকে তুলে ওগবেচেকে নামানোর সিদ্ধান্ত নেন লোবেরা। কিন্তু তাতেও গোল অধরাই রয়ে গিয়েছে মুম্বইয়ের।
যদিও শনিবার বল দখলের লড়াইয়ে মুম্বই এগিয়ে ছিল কিন্তু প্রথম পর্বের ম্যাচের থেকে এদিন আক্রমণের ঝাঁঝ অনেক বেশি ছিল হায়দরাবাদের। তবে মুম্বইয়ের গোলকিপার অমরিন্দরের দাপটে জয়ের আশা মাঠেই ফেলে আসতে হল তাঁদের। অরমিন্দর নিশ্চিত পাঁচটি গোল বাঁচান। তৃতীয় স্থানে উঠে আসার সুবর্ণ sসুযোগ ছিল হায়দরাবাদের সামনে। তেমনি হাতছাড়া হল জয়ের হ্যাটট্রিক। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই থাকল হায়দরাবাদ এফসি।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.