৫১ বলে ১৩০ রান, ১৭ ছয়ের রেকর্ড মেঘালয়ের পুনিতের

বুধবার সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে রেকর্ড গড়লেন মেঘালয়ের অধিনায়ক পুনিত বিস্ট। মিজোরামের বিরুদ্ধে খেলতে নেমে ছটি চার ও ১৭টি ছয়ের সুবাদে তিনি ৫১ বলে ১৪৬ রান করেছেন। গ্রুপ ম্যাচে মিজোরামের বিপক্ষে ১৩০ রানে বিশাল জয় অর্জন পেল মেঘালয়। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগে রংপুর রাইডার্সের হয়ে খেলার সময় টি-টোয়েন্টিতে  সর্বাধিক ছয়ের রেকর্ড ছিল ইউনিভার্স বস তথা ক্রিস গেইলের। কিন্তু পুনিত একটি ম্যাচে ১৭টি ছয়ের রেকর্ড গড়লেন। একইসঙ্গে সৈয়াদ মুস্তাক আলি ট্রফির ইতিহাসে শ্রেয়স আইয়ারের পর পুনিত অপরাজিত থেকে দ্বিতীয় সর্বাধিক রান করলেন। শ্রেয়স আইয়ার ১৪৭ রান করেছিলেন। 

মেঘালয়ের হয়ে প্রথমে ব্যাট করতে নেমে ডিবি রবি তেজা ৭ রান করেই আউট হয়ে যান। যোগেশ তেয়ারিও ৪৭ বলে ৫৩ রান করেছেন। ছয়টি চার ও দুটি ছয়ের সুবাদে তিনি দ্রুত অর্ধশতরান করেন। দীপ্পু সাংমা এক রান করেই উইকেট হারান। পরে ব্যাট করতে নেমে পুনিত বিস্ট মিজোরামের বিরুদ্ধে একাই খেলে গিয়েছেন।

২৩০ রানের জবাবে ব্যাট করতে নেমে মিজোরাম ২০ ওভারের ৯ উইকেট হারিয়ে ১০০ রান করেছে। মেঘালয়ের হয়ে পুনিত ১৪৬ রান করে অপরাজিত ছিলেন ও যোগেশ তেওয়ারি ৫৩ রান করেছেন। অপরদিকে মিজোরামের কে বি পবন ৩৩ ও প্রতীক দেশাই ২৭ রান করেছেন। এছাড়া অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে ৯ উইকেটে জয়ী হয়েছে নাগাল্যান্ড। সিকিমকে ৮ উইকেটে হারিয়েছে বিহার। 


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.