রাজীবকে বিজেপিতে আসতে বললেন দিলীপ, শুভেন্দু

দলের কাজে তিনি সন্তুষ্ট নন। বারবার তিনি বলে আসছেন তাঁর বিভিন্ন অভিযোগের কথা। কিন্তু তাঁর কথার অপব্যাখ্যা হচ্ছে, তিনি মানুষের জন্য কাজ করতে চান। শনিবারও নিজের ফেসবুক লাইভে সেইসব কথাই বলেছেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। তার আগে তাঁকে এদিন জোর জল্পনা ছিল, তিনি এদিনই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার কথা বলতে পারেন। শেষপর্যন্ত তা হয়নি। এখনও ধৈর্য্য ধরার কথা জানিয়েছেন তিনি।
তবে এদিন বিজেপির তরফে রাজীবকে খোলাখুলি তাঁদের দলে যোগ দেওয়ার জন্য ডাক দেওয়া হয়েছে। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, তিনি যদি দলে কাজ করতে না পারেন, তিনি বিজেপিতে আসতে পারেন। সেখানে তিনি কাজের সুযোগ পাবেন। বিজেপিতে সদ্য যোগ দেওয়া শুভেন্দু অধিকারীও বলেছেন, চাইলে রাজীব বিজেপিতে আসতে পারেন। তৃণমূল কোম্পানিতে পরিণত হয়েছে। সেখানে থাকা যাবে না।
একধাপ এগিয়ে বিজেপির সৌমিত্র খাঁ এদিন বিষ্ণুপুরে বলেছেন, বিজেপিতেই আসবেন শতাব্দী রায়। রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিজেপি যোগও সময়ের অপেক্ষা। তাঁর কথা, আমাদের লিস্ট তৈরি আছে। শতাব্দী রায় ২ নম্বরে আছেন। এক নম্বরে আছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তিননম্বরে আছেন অপরূপা পোদ্দার। প্রসূন বন্দ্যোপাধ্যায়ও আছেন। সাত থেকে আট জন সাংসদ বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে চিন্তাভাবনা করে নিয়েছেন। শুধু সময়ের অপেক্ষা।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post