‘টিকা চোর তৃণমূল’! টুইট শুভেন্দুর

করোনা ভ্যাকসিন নিয়েও দুর্নীতি শুরু করেছে তৃণমূল কংগ্রেস। রাজ্যের শাসকদলের বিরুদ্ধে এই অভিযোগ তুলে ফের সরব হলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। 'টিকাচোর তৃণমূল' লিখে সরাসরি কাঁথির পঞ্চায়েত সমিতির সভাপতির ভ্যাকসিন নেওয়ার ছবি টুইট করেন তিনি।

উল্লেখ্য, করোনা ভাইরাসের ভ্যাকসিনের সূচনার দিনই কেন্দ্র ও রাজ্যের ঘোষিত গাইডলাইন ভাঙার অভিযোগ উঠেছিল রাজ্যের একাধিক তৃণমূল বিধায়ক ও নেতাদের বিরুদ্ধে। স্বাস্থ্যকর্মী না হওয়া সত্ত্বেও কিভাবে শাসকদলের একাধিক বিধায়ক ও প্রাক্তন বিধায়করা করোনার টিকা নিলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধীরা। শনিবারের সেই তালিকায় নয়া সংযোজন কাঁথি ১ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েনের নাম। উনি শুধু ভ্যাকসিনই নেননি, দিনের শেষে টিকা নেওয়ার ছবিও ফেসবুকেও পোস্ট করেন। আর সেই ছবি ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। 


ভ্যাকসিনেশনের সূচনার সময় প্রধানমন্ত্রী ঘোষণা করেছিলেন, প্রথম প্রাপক হবেন প্রথম সারির করোনা যোদ্ধারা অর্থাৎ চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, নার্সরা। তাঁরা নিজেদের জীবন বাজি রেখে করোনার সঙ্গে মোকাবিলা করেছেন। অগ্রাধিকার পাবেন না কোনও জনপ্রতিনিধিরাও। একই কথা শোনা গেছিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেও। এদিকে অভিযোগ উঠছে, শনিবার প্রথম তালিকা থেকে বাদ পড়েছে করোনা যোদ্ধা নার্স ও স্বাস্থ্যকর্মীদের নাম। তাঁদের বাদ দিয়ে শাসকদলের বিধায়কের নাম এল কী করে না নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। এই নিয়ে সরব হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবার এই ইস্যুতে সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীও খোঁচা দিতে ছাড়লেন না প্রাক্তন দলের বিরুদ্ধে।


 

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.