পুরশুড়ায় বিজেপি কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ

বিজেপি কর্মী ও সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আরামবাগের পুরশুড়ার সমোষপুর গ্রামে। বিজেপির দাবি, মঙ্গলবার রাতে দলের এক সমর্থককে ব্যাপক মারধর করার পাশপাশি একজন কর্মীর বাড়ি ভাঙচুর করা হয়। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

জানা যায়, গ্রামের এক বিজেপি সমর্থক লাল্টু মালিক বাড়ি থেকে কিছুটা দূরে দাঁড়িয়েছিলেন। অভিযোগ, সে সময় হঠাৎই কয়েকজন তৃণমূল কর্মী-সমর্থক তাঁর ওপর লাঠিসোটা নিয়ে আক্রমণ চালায়। জানতে পেরে পরিবারের লোকজন এসে আটকালেও রেহাই পাননি তিনি। হামলার জেরে তাঁর মাথা ফেটে যায়। পরে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

এদিকে ওই গ্রামেরই আরও এক বিজেপি কর্মীর বাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। বাড়িতে থাকা আসবাবপত্র ভাঙচুর করা হয়। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছেন তাঁরা। এবিষয়ে তৃণমূলের দাবি, ঘটনায় তাঁদের দলের কেউ জড়িত নয়। এটা স্থানীয়দেরই ক্ষোভের বহিঃপ্রকাশ। এই দুই ঘটনাকে কেন্দ্র করে কিছুটা উত্তেজনা থাকায় এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুড়শুড়া থানার পুলিশ।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post