মোটরভ্যানের ধাক্কায় গৃহবধূর মৃত্যু, প্রতিবাদে গাড়িতে আগুন

বেপরোয়া গতির বলি এক গৃহবধূ। বুধবার দুর্ঘটনাটি ঘটেছে জয়নগরের বকুলতলা থানার উত্তর ঠাকুরচক গ্রামের তালতলা এলাকায়। মৃতার নাম ওরিজান সর্দার(৪০)। এই ঘটনার প্রতিবাদে রাস্তায় দাঁড়িয়ে থাকা তিনটি গাড়িতে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে বকুলতলা থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার জেরে এলাকায় এখনও কিছুটা উত্তেজনা রয়েছে।   

স্থানীয় সূত্রে খবর, এদিন ঘুম থেকে উঠে ওই গৃহবধূ বাড়ির সামনেই রাস্তার ধারে মুখ ধুচ্ছিলেন। সেইসময়ই ওই রাস্তা দিয়ে বেলে দুর্গানগরের দিক থেকে তিনটি ইট বোঝাই মোটরভ্যান প্রচণ্ড গতিতে আসছিল। যাওয়ার সময় একটি মোটর ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। গতি বেশি থাকায় টাল সামলাতে না পেরে দ্বিতীয় গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ওই মহিলাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। তৃতীয় গাড়িটিও একইভাবে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় নয়ানজুলিতে। 

এদিকে দুর্ঘটনার পরই পালিয়ে যায় তিনটি গাড়ির চালক। আওয়াজ শুনে ঘটনাস্থলে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই ওই রাস্তা দিয়ে বেপরোয়া গতিতে গাড়ি চলাচল করছে। এর জেরে হামেশাই দুর্ঘটনা ঘটে।  প্রতিবাদে উত্তেজিত জনতা তিনটি গাড়িতেই আগুন লাগিয়ে দেন। খবর পেয়ে  ঘটনাস্থলে যায় বকুলতলা থানার পুলিশ। সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post