আর্মহার্স্ট স্ট্রিটে শুভেন্দু-অর্জুন-মুকুলদের মিছিলে ঝাঁটা-জুতো ছুঁড়ল তৃণমূল


এবার খাস কলকাতায় বিজেপির মিছিল আটকাল তৃণমূল কংগ্রেসের সমর্থকরা। ঠুঁঠো জগন্নাথ হয়ে দেখল পুলিশ। ফলে কলকাতার আমহার্স্ট স্ট্রিট এলাকা কার্যত রণক্ষেত্রের চেহারা নিল বুধবার বিকেলে। হৃষিকেশ পার্ক থেকে লেবুতলা পার্ক পর্যন্ত মিছিল কর্মসূচি ছিল বিজেপির। বিজেপির সেই মিছিল যখন ওই এলাকা দিয়ে যাওয়ার কথা ছিল তার আগেই বেশ কয়েকশো তৃণমূল কর্মী সমর্থক সেখানে হাজির হয়ে বিক্ষোভ দেখাতে থাকে।

মিছিলে তখন উপস্থিত ছিলেন বিজেপি নেতা মুকুল রায়, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ বাবুল সুপ্রিয়, অর্জুন সিংয়ের মতো নেতৃত্ব। বিজেপির অভিযোগ, ট্যাবলো লক্ষ্য করে তৃণমূল কর্মীরা ঝাঁটা, জুতো ছুঁড়েছে। এমনকি তাঁদের কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয়। এই ঘটনার পরই দুদলের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। যার রেশ গিয়ে পৌঁছায় আরহার্স্ট স্ট্রিট সিটি কলেজেও। কলেজের ভিতরেও সংঘর্ষ চলে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশকে লাঠি চালাতে হয়। 

বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, বিজেপির বাড়বাড়ন্ত দেখেই ভয় পেয়ে তৃণমূল এই ধরণের আক্রমণ করছে। কিন্তু বিজেপিকে রোখা যাবে না। বিজেপি নেতাদের আরও অভিযোগ, মিছিল ঘটনাস্থলে আসার আগেই সেখানে জমায়েত করেছিল তৃণমূল কর্মীরা। সেখান থেকেই তাঁরা ‘খেলা হবে’ স্লোগান দিতে থাকে। তবুও হাত গুটিয়ে বসে ছিল পুলিশ। এর থেকেই বোঝা যাচ্ছে পুলিশ তৃণমূলের কথায় চলছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.