কী উপহার দেবেন ভ্যালেন্টাইনস ডে-ত

সামনেই ভ্যালেন্টাইনস ডে। দুনিয়ার প্রেমিক-প্রেমিকারা সারাবছর ধরে এই সময়ের জন্যই অপেক্ষা করে থাকেন। একে অন্যের জন্য বিভিন্ন সারপ্রাইজ পরিকল্পনা করেন, উপহার বিনিময় করেন। সবাই চায় দিনটাকে বিশেষভাবে উদযাপন করতে। তবে সঙ্গীকে কী উপকার দেবেন তাই নিয়ে অনেকেই দ্বিধায় ভোগেন। ভালোবাসা দিবসে সঙ্গীকে দিতে পারেন যেসব উপহার-

অ্যালবাম: আপনাদের একসঙ্গে তোলা প্রত্যেকটা ছবি নিয়ে একটি অ্যালবাম তৈরি করুন। এক একটা ছবির নীচে সেই মূহূর্তের কথা ছোট করে লিখে দিতে পারেন বা ভালোবাসার মেসেজও লিখতে পারেন। এই উপহার পেয়ে আপনার সঙ্গী অবশ্যই খুশি হবে। 

ঘড়ি : ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে আপনার সঙ্গীকে সুন্দর ঘড়ি দিতে পারেন। সেক্ষেত্রে সে কেমন ঘড়ি পছন্দ করে তা কোনওভাবে জানার চেষ্টা করুন এবং তার পছন্দমতো উপহার দিন। এতে আপনার সঙ্গী খুব খুশি হবে।

কফি মগ : আপনার সঙ্গী যদি চা বা কফি খেতে পছন্দ করে তবে তাকে সুন্দর কফি মগ উপহার হিসেবে দিতে পারেন। কফি মগে আপনি ভালবাসার মেসেজ লিখে দিতে পারেন বা আপনাদের কোনও সুন্দর ছবি মগের গায়ে ছাপিয়ে নিতে পারেন।

ল্যাপটপ ব্যাগ : ল্যাপটপ রাখার জন্য সুন্দর টেকসই ল্যাপটপ ব্যাগ দিতে পারেন। আজকাল এগুলো অনলাইনেই পাওয়া যায়।

ব্লুটুথ ইয়ারফোন বা ওয়্যারলেস হেডফোন : উপহার হিসেবে ব্লুটুথ ইয়ানফোন বা ওয়্যারলেস হেডফোন দিতে পারেন। এখন এগুলোর জনপ্রিয়তা খুব বেশি। যদি আপনার সঙ্গী গান শুনতে খুব ভালবাসে বা ইলেকট্রনিক্স জিনিস তার খুব পছন্দের হয়, তাহলে তার জন্য ভালো উপহার হল ব্লুটুথ ইয়ারফোন বা ওয়্যারলেস হেডফোন। 

ফোনের ব্যাক কভার : মোবাইল ফোন এখন দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। কিন্তু অনেক সময় তাড়াহুড়োয় হাত থেকে ফোন পড়ে গিয়ে ভেঙে যায়। তাই এই ঝামেলা এড়াতে সঙ্গীকে একটি টেকসই ডিজাইন করা ব্যাক কভার কিনে দিতে পারেন। 

স্টোরি বুক : আপনার সঙ্গী যদি বইপ্রেমী হয়, তবে তাকে ভালো উপন্যাস বা গল্পের বই উপহার দিতে পারেন। সে যে ধরনের বই পড়তে পছন্দ করে সেই অনুযায়ী উপহার দিন।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post