ভোট প্রচারে আজ মমতা বনাম মোদি

বৃহস্পতিবার জঙ্গলমহলে প্রচারের লড়াইয়ে মোদি বনাম মমতা। যুযুধান দুই দলের একের পর এক সভা চলছে প্রথম দুই দফার ভোটে।বিজেপি সূত্রে খবর, পরবর্তী ৭ দিনে ৪টি সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  আজই তিনি প্রথম সভা করবেন পুরুলিয়ায়।  নীলবাড়ি দখলের লড়াই শুরু হচ্ছে জঙ্গলমহল থেকেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভার তালিকায় রয়েছে  পুরুলিয়া, বাঁকুড়া,  খড়গপুর  এবং কাঁথি । যদিও ইদানিং ঝাড়গ্রাম, বাঁকুড়া, বিষ্ণুপুরে বিজেপি-র সভায় খুব একটা ভিড় হয়নি। বৃহস্পতিবারের পুরুলিয়ায় নরেন্দ্র মোদির সভা নিয়ে রীতিমতো চাপে রয়েছেন বিজেপি রাজ্য নেতৃত্ব। 

এখনও পর্যন্ত মোদীর যে সফরসূচি জানা গিয়েছে , তাতে বৃহস্পতিবার বেলা ১১টায় পুরুলিয়ার ভাঙড়ায় মোদির জনসভা। যদিও আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের পশ্চিম মেদিনীপুরে সভা রয়েছে। এর আগে ঝাড়গ্রাম, বাঁকুড়ায় তিনি সভা করেছেন মমতা। নন্দীগ্রামের আঘাত লাগার ঘটনার পর কিন্তু সোমবার থেকেই তিনি জেলায় জেলায় একের পর এক সভা করছেন তৃণমূল নেত্রী। অপরদিকে ভোট ঘোষণার পর গত ৭ মার্চ কলকাতার ব্রিগেডে সভা করেছেন নরেন্দ্র মোদি। এরপর নন্দীগ্রামের ঘটনার পর আজ তিনি প্রথম রাজ্যে আসছেন। এখন দেখার বিষয় নন্দীগ্রামের ঘটনাকে কেন্দ্র করে তিনি কি বলবেন, নজর সেদিকেই। 


অন্যদিকে আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনটি সভা করবেন। তাঁর সভার তালিকায় রয়েছে, কলাইকুণ্ডা, গড়বেতা ও কেশিয়ারি। তিনটি সভাই রয়েছে পশ্চিম মেদিনীপুর জেলায়। নন্দীগ্রামে আহত হওয়ার ঘটনার পর তিনি কিন্তু সোমবার থেকেই একের পর এক সভা করছেন। সোমবার পুরুলিয়ার পর মঙ্গলবার বাঁকুড়ায় তিনটি সভা করেন মমতা। বুধবার দুটি সভা করেন ঝাড়গ্রাম জেলায়। বুধবারও মমতা তাঁর উপরে আক্রমণ হয়েছে বলে বিজেপি-কে নিশানা করেন। বলেন, ‘আমায় আগে মারত সিপিএম, এখন মারে বিজেপি। পা-টা বাকি ছিল। আজ সেটাকেও তোমরা আঘাত করলে’। একই সঙ্গে তিনি বলেন, ‘আমার একটা পা নয়। লক্ষ লক্ষ কোটি কোটি মানুষের পা নিয়ে জিতব আমরা’।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.