বুধবার বামেদের প্রার্থী তালিকা, তার আগে দেখে নিন সম্ভাব্যদের নাম

বুধবারেই প্রার্থী তালিকা ঘোষণা করার কথা  বামফ্রন্টের। একুশের ভোটে লড়াই ফিরিয়ে দিতে ইতিমধ্যে কংগ্রেস ও আব্বাস সিদ্দিকীর নতুন দলের সঙ্গে জোট করেছে বামফ্রন্ট। ফলে বামেদের প্রার্থী তালিকায় এবার বেশকিছু চমক থাকতে পারে বলেই জানা যাচ্ছে। অপরদিকে আগামীকাল তৃণমূল কংগ্রেসের তরফেও প্রার্থী তালিকা ঘোষণার কথা বলা হয়েছে।

তার আগেই আভাস পাওয়া যাচ্ছে কারা কারা পেতে পারেন বামফ্রন্টের টিকিট। সম্ভাব্য তালিকায় রয়েছেন বহু সেলিব্রেটিও।  শালবনি বা গড়বেতায় প্রার্থী হতে পারেন সুশান্ত ঘোষ। বেহালা পশ্চিমে নীহার ভক্ত, কসবায় শতরূপ ঘোষ, যাদবপুরে সুজন চক্রবর্তী, টালিগঞ্জে দেবদূত ঘোষ, বেহালা পূর্বে সুমিতা হর চৌধুরী বা সৃজন ভট্টাচার্য প্রার্থী হতে পারেন। জেতা আসনেই প্রার্থী হতে হচ্ছেন তন্ময় ভট্টাচার্য। বরাহনগরে সায়নদীপ মিত্র। রানীবাঁধ থেকে টিকিট পেতে পারেন দেবলীনা হেমব্রম।

আবার হুগলির চণ্ডীতলা থেকে মহম্মদ সেলিম, বালিতে দীপ্তিতা ধর, কাশিপুর বেলগাছিয়া প্রতিপ দাসগুপ্ত বা কনীনিকা ঘোষ বসু। বীজপুর বা খড়দা থেকে টিকিট দেওয়া হতে পারে দেবদূত ঘোষকে। নির্বাচন দোরগোড়ায় তার আগেই রাজনৈতিক দলের প্রার্থী ঘোষণার লড়াই চলছে। এরমধ্যেই নিজেদের পুরোনো অবস্থান থেকে বেরিয়ে এসে সাহস করে প্রার্থী তালিকায় বদল আনতে চাইছে বামফ্রন্ট। সময়ের সঙ্গে তাল মেলাতে তরুণ প্রজন্মকেও সামনে আনা হচ্ছে।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.