ভারতে অক্সিজেন ঘাটতি মেটাতে ৩৮ লাখ টাকা অনুদান দিলেন KKR তারকা

করোনা আবহেই চলছে আইপিএল। এই নিয়ে বিতর্কও কম হচ্ছে না। তবে এখনই আইপিএল বন্ধ হওয়ার কথা বলছে না বিসিসিআই। তবে ভারতের ভয়াবহ করোনা পরিস্থিতির কথা জানেন বিদেশি তারকা ক্রিকেটাররা। বেশ কয়েকজন অজি ক্রিকেটার আইপিএল থেকে নাম তুলে নিয়ে ফিরে গিয়েছেন দেশে। কিন্তু সেই পথে হাঁটলেন না কলকাতা নাইট নাইডার্সের তারকা পেসার। বরং ভারতকেই করলেন বড় সাহায্য। অজি জোরে বোলার প্যাট কামিন্স জানিয়ে দিলেন, প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ৫০ হাজার ডলার অনুদান দেওয়ার কথা। যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩৮ লাখ টাকা। সোমবারই কেকেআর দলের খেলা আমেদাবেদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। তার আগেই তারকা বোলার জানিয়ে দিলেন তাঁর মানবিক সিদ্ধান্তের কথা।

 

 এদিন টুইট করে প্যাট কামিন্স জানান, ভারতকে খুবই ভালবাসি। এই দেশের সাধারণ মানুষ আমাদের মতো বিদেশিদের খুব তাড়াতাড়ি আপন করে নেয়। আমাদের প্রতি এত ভালবাসার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। এই মুহূর্তে গোটা ভারত করোনার বিরুদ্ধে ফের একবার লড়াই করছে। কোভিডের মধ্যেও আইপিএল আয়োজন হওয়া নিয়ে অনেক জায়গায় আলোচনা হচ্ছে। আমি সেই দিকে মাথা ঘামাতে পারছি না। তবে এটাও সত্যি যে ভারত সরকার এই অতিমারির মধ্যেও আইপিএল আয়োজন করার সবুজ সঙ্কেত দিয়েছে, যাতে এই কঠিন অবস্থার মধ্যেও কিছু মানুষ বিনোদনের স্বাদ পায়’। 

 

এরপরই কামিন্স জানিয়ে দেন, ‘আমরা অনেক স্বচ্ছন্দ জীবন যাপন করি। তাই এমন কঠিন সময় এই দেশের সাধারণ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আমার সতীর্থদের কাছে আবেদন করছি। সেই জন্য সামান্য অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলাম। কোভিডের বাড়বাড়ন্তের জন্য দেশের অনেক হাসপাতালে পরিমাণ মতো অক্সিজেন দেওয়া যাচ্ছে না। আশা করি এই সামান্য অর্থ কিছু মানুষের জীবন ফেরাতে কাজে লাগবে। ভারতকে বাঁচানোর জন্য সবাই একজোট হয়ে এগিয়ে আসুন’। ভারতীয় ও বিদেশী ক্রিকেটারদের মধ্যে এবার প্রথম এগিয়ে এলেন প্যাট কামিন্স।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post