করোনায় মৃত্যু খড়দহের তৃণমূল প্রার্থীর, শোকপ্রকাশ মমতার

মুর্শিদাবাদের সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক এবং জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ কুমার নন্দীর পর আবারও করোনার বলি হলেন ভোট-যুদ্ধে অবতীর্ণ এক প্রার্থী। রবিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় খড়দহ বিধানসভার তৃণমূল প্রার্থী কাজল সিনহার। নিজের কেন্দ্রে ভোটগ্রহণের আগেই করোনা সংক্রমণ নিয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। দলীয় প্রার্থীর আকস্মাৎ মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিপক্ষ প্রার্থীর  মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তও। তিনি মৃত তৃণমূল প্রার্থীর পরিবারের পাশে দাঁড়ানোর কথাও বলেছেন।


নির্বাচনের প্রথম দিক থেকেই অসুস্থ ছিলেন খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা। তাঁর হাই ব্লাড সুগার এবং প্রেসার ছিল। এরমধ্যেই নির্বাচনী প্রাচার চলাকালীন তিনি করোনায় আক্রান্ত হন। গত ২২ এপ্রিল ষষ্ঠ দফায় ভোট ছিল খড়দহে। তার আগের দিনই কাজল সিনহাকে বেলেঘাটা আইডি কোভিড হাসপাতালে ভর্তি করানো হয়। শুক্রবারই তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ক্রিটিকাল কেয়ার ইউনিটে (CCU)। শনিবার কাজলবাবুর শারীরিক অবস্থার আরও অবনতি হতে তাঁকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়। কিন্তু সব প্রচেষ্টা ব্যর্থ করে রবিবার সকাল ৯টা ৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন।

দলীয় প্রার্থীর মৃত্যুর পরই গভীর শোকপ্রকাশ করেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  টুইটে বার্তায় তিনি জানান, ‘খুব, খুব দুঃখজনক ঘটনা। স্তম্ভিত। খড়দহে আমাদের প্রার্থী কাজল সিংহ প্রয়াত হলেন কোভিডে। মানুষের সেবা করার জন্য উনি নিজের জীবন নিয়োজিত করেছিলেন। নিরন্তর প্রচার করে গিয়েছেন। আমরা ওঁর অভাব বোধ করব। ওঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল’। এদিকে দলীয় প্রার্থীর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে খড়দহ এলাকায়। ভোট প্রচারের পরই অসুস্থ হয়ে পড়ছেন একের পর এক প্রার্থী। কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র, শ্যামপুকুরের তৃণমূল প্রার্থী শশী পাঁজা এবং মানিকতলার তৃণমূল প্রার্থী সাধন পাণ্ডেও অসুস্থ হয়েছেন। যা রীতিমত উদ্বেগ শাসকদলের শীর্ষ নেতাদের।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post