বিজেপি প্রার্থী পার্নো মিত্রের মিছিলে হামলা, উত্তপ্ত বরাহনগর

এবার বরাহনগরে বিজেপি প্রার্থীর মিছিলে হামলা চালালো তৃণমূল। বিজেপির দাবি, তৃণমূলের পতাকা এবং নেত্রীর ছবি লাগানো টি-শার্ট পড়েই একদল হামলা চালায়। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে বরাহনগর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের সতীন সেন নগর এলাকায়। সেই সময় বিজেপির তারকা প্রার্থী পার্নো মিত্র প্রচার করছিলেন দলীয় কর্মী সমর্থকদের নিয়ে। তিনি চলে যাওয়ার পরই ঘটে হামলার ঘটনা। রাস্তায় ফেলে পেটানো হয় বিজেপি কর্মীদের। এই ঘটনার পর এলাকায় ব্যপক উত্তেজনা ছড়িয়েছে।


 বিজেপি প্রার্থী পার্নো দাবি করেছেন, শেষ প্রচারেই হামলা হল, পরিকল্পিতভাবে। তৃণমূলের গুন্ডারাই এই হামলার পিছনে। তিনি আরও বলেন, এদিন শান্তিপূর্ণ মিছিল হয়েছে আমাদের। এরপরই আক্রমণ নেমে আসে, মহিলাদেরও মারা হয়েছে। বিজেপি কর্মীদের ২ মের পরে দেখে নেওয়ার  হুমকি দিচ্ছে  তৃণমূল। হামলার ঘটনা নিয়ে বরাহনগর থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি। যদিও পুরো ঘটনাই অস্বীকার করেছেন বরাহনগরের তৃণমূল প্রার্থী তাপস রায়।

ঘটনার প্রতিবাদে বরাহনগর থানার সামনে বিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। সেখানে যোগ দেন পার্নোও। তিনিও থানার সামনে রাস্তায় বসে পড়েন। পার্নোর অভিযোগ, আমাকেও হেনস্থা করার চেষ্টা করেছিল। কিন্তু কর্মীদের বাধায় তা করতে পারেনি। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। অবরোধের জেরে বিটি রোড স্তব্ধ হয়ে গিয়েছে। ঘটনার মোড় নেয় তৃণমূলের তরফে পাল্টা মিছিল করায়। মিছিলে অংশ নিয়েছেন দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় এবং তৃণমূল প্রার্থী তাপস রায়। পরিস্থিতি যথেষ্ট উত্তপ্ত। 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post