টানটান ম্যাচ সুপার ওভারে জিতল কোহলির RCB

 

একসময় মুম্বই ইন্ডিয়ান্সের ইশান কিষান ও কায়রন পোলার্ড প্রায় বিরাট কোহলিদের বাড়া ভাতে ছাই ফেলে দিয়েছিলেন। কার্যত হারা ম্যাচে ছয়ের বন্যা বইয়ে প্রায় ম্যাচ বের করে ফেলেছিলেন দুজনে। কিন্তু শেষ ওভারে নাটকীয়ভাবে ম্যাচ টাই হয়ে যায়। এবারের আইপিএল দর্শকশূন্য স্টেডিয়ামে। নেই ডিজে ও চিয়ার লিডারদের নাচও। ফলে অনেকেই ভেবে নিয়েছিলেন ম্যাড়ম্যাড়ে হবে ম্যাচগুলি। কিন্তু টুর্নামেন্ট শুরু হতেই দেখা যাচ্ছে আইপিএল আছে আইপিএলেই।

সোমবার ছিল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জ বেঙ্গালুরুর ম্যাচ। এই ম্যাচও হল টানটান উত্তেজনার। প্রথমে ব্যাট করে আরসিবি তোলে ২০১ রান। এই ম্যাচেও ভালো ব্যাট করল নবাগত দেবদূত পাডিক্কাল। ৪০ বলে করলেন ৫৪ রান। অ্যারন ফিঞ্চও করলেন ৫২ রান। ফলে শুরুটা ভালোই হয় বেঙ্গালুরুর। ফের এই ম্যাচে ব্যার্থ কোহলি (৩)। তবে এবি ডি-ভিলিয়ার্স করলেন মাত্র ২৪ বলে ৫৫ রান। ২০২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি মুম্বই ইন্ডিয়ান্সের। শুরুতেই অধিনায়ক রোহিত শর্মা (৮), কুইন্টন ডি-কুইক (১৪) ও সূর্যকুমার যাদব (০) আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন।

এখান থেকেই ম্যাচের রাশ হাতে তুলে নেন ইশান কিষান ও কায়রন পোলার্ড। ৫৮ বলে ৯৯ রানের এক রূপকথার ইনিংস খেললেন ইশান। মারলেন ৯টি ছয় এবং ২টি চার। পোলার্ডও নিজের স্বাভাবিক খেলা খেললেন, করলেন অপরাজিত ৬০ রান। শেষ বলে তিনিই বাউন্ডারি মেরে ম্যাচ টাই করলেন। পোলার্ড মারলেন ৫টি ছয় ও ৩টি চার। টাই হওয়ায় ম্যাচ গড়ায় সুপার ওভারে। প্রথমে ব্যাট করে মুম্বই, তোলে মাত্র ৭ রান। দারুন বল করলেন তরুণ পেসার নভদীপ সাইনি। এই রান সহজেই তুলে ম্যাচ বের করে নিল আরসিবি।

ছবি সোশাল মিডিয়া থেকে সংগৃহীত...

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post