মিছিলে অসুস্থ বহু বিজেপি নেতাকর্মী, হাসপাতালে রাজু

 

বিজেপির নবান্ন অভিযান ঠেকাতে জলকামান থেকে রাসায়নিক মেশানো জল ছেটানোর অভিযোগ উঠল। এদিন কলকাতা ও হাওড়ার চার জায়গায় চারটি মিছিলকে ছত্রভঙ্গ করতে এদিন জলকামান ব্যবহার করে পুলিশ। কিন্তু দেখা যায় সেই জলের রং বেগুনি। আর এই বেগুনি রঙের জলেই ব্যাপক আতঙ্ক ছড়ায় মিছিলে। বিজেপি নেতাদের অভিযোগ, জলকামানে রাসায়নিক ও রঙ মিশ্রিত জল ছোঁড়া হয়েছে। আর তাতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বিজেপি যুব মোর্চার সহ সভাপতি তাপস ঘোষ

পাশাপাশি বিজেপির একাধিক নেতা-কর্মী অসুস্থ হয়ে পড়েছেন বলে দাবি পদ্মশিবিরের। অনেককেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে। সূত্রের খবর, এদিন মিছিলে সাঁতরাগাছি ব্রিজের কিছুটা দূরে জলকামানের সামনে পড়েন রাজু বন্দ্যোপাধ্যায়। বেগুনি রঙের জলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ঘটনাস্থলেই রক্তবমি করতে থাকেন তিনি। দ্রুতই তাঁকে দলীয় কর্মীরা উদ্ধার করে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। অপরদিকে সাঁতরাগাছিতে পুলিশের লাঠির ঘায়ে আহত হন বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত। অসুস্থ হয়ে পড়েছেন বিজেপি যুব মোর্চার সহ সভাপতি তাপস ঘোষ।

আহত এক বিজেপি কর্মী

অপরদিকে, অরবিন্দ মেনন, সায়ন্তন বসুও কাঁদানে গ্যাসের সেলে অসুস্থ হয়ে পড়েন। জানা যাচ্ছে বিজেপি নেতা রাকেশ সিংয়ের মাথা ফাটে লাঠির ঘায়ে। তাঁকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এদিন দলীয় সদর দফতর থেকে মিছিল নিয়ে হাওড়া ব্রিজের দিকে যাত্রা শুরু করেন। হাওড়া ব্রিজের ওঠার মুখে পুলিশের বাধা পান তাঁরা। অভিযোগ, সেখানে ধুন্ধুমার কাণ্ড শুরু হয়। দিলীপ ঘোষের অভিযোগ, তাঁর উপরও লাঠিচার্জ করা হয়। পড়ে যান তিনি। জখম হন বেশ কয়েকজন কর্মী। ইতিমধ্যেই তাঁদের পাঠানো হয়েছে হাসপাতালে।

আহত সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post