ডুমুরজলায় বিজেপির মেগা যোগদান, ভার্চুয়ালই থাকছেন অমিত শাহ

অমিত শাহ না এলেও, রবিবার হাওড়ার ডুমুরজলায় বিজেপির যোগদান মেলার প্রস্তুতি তুঙ্গে। এদিনের সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানি। তবে দিল্লি থেকে ভার্চুয়াল মাধ্যমে সভায় ভাষণ দেবেন অমিত শাহ। সেইমতো সভাস্থলে জায়ান্ট স্ক্রিন বসানোর কাজ চলছে। পাশাপাশি সভামঞ্চ নতুন করেও সাজানো হয়েছে। বিজেপি সূত্রের খবর, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে বাংলার ভালোই যোগ রয়েছে। তিনি ঝকঝকে বাংলাও বলতে পারেন। তাই বাংলার মন জিততে অমিত শাহ-এর পরিবর্তে তাঁকেই এখানে পাঠানো হচ্ছে। এদিনের সভায় উপস্থিত থাকবেন সদ্য তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়া সহ বাকিরা। এছাড়া একঝাঁক টলিউড তারকাদেরও যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। নাম উঠে অাসছে অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়েরও, যিনি একসময় যুব তৃণমূল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। এদিনের সভায় একাধিক পঞ্চায়েত, জেলা স্তরের তৃণমূল নেতারও থাকার কথা রয়েছে। 


উল্লেখ্য, এদিনের বিজেপির যোগদান মেলায় আসার কথা ছিল অমিত শাহর। সেই অনুষ্ঠানেই বিজেপিতে যোগ দেওয়ার কথা ছিল রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়াদের। কিন্তু শেষ মুহূর্তে দিল্লিতে ইজরায়েল দূতাবাসের সামনে বিস্ফোরণের কারণে সেই সফর স্থগিত হয়ে যায়। তবে রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, শনিবারের যোগদান এতটাই গুরুত্বপূর্ণ ছিল তাই নিজে না আসতে পারলেও বিশেষ চার্টার্ড বিমান পাঠানো হয় তৃণমূল ত্যাগী বিধায়ক, নেতাদের নিয়ে যেতে। গতকাল অর্থাৎ শনিবার রাতেই বিশেষ বিমানে দিল্লি উড়ে গিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় সহ ৬ জন। সেখানেই অমিত শাহর হাত ধরে বিজেপিতে যোগ দেন। উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ও।  রাতেই ফের কলকাতায় ফেরেন তাঁরা। 

এদিকে বিজেপিতে যোগ দিয়ে প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, মানুষ যদি বাংলায় আরও ব্যাপক হারে উন্নয়ন চান তা বিজেপির হাত ধরেই হবে। কেন্দ্র-রাজ্য বিবাদে উন্নয়ন ব্যাহত হয়েছে। বাংলার উন্নয়নের স্বার্থে শাহর সঙ্গে আলোচনা হয়েছে। বাংলার জন্য বিশেষ প্যাকেজের অাবেদনও করেছেন তিনি। আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.