বালিতে বিজেপি কর্মীদের ওপর হামলা, আহত ৩, অভিযুক্ত তৃণমূল

বালিতে বিজেপি কর্মীদের মারধোরের ঘটনা ঘটল। অভিযোগের তির তৃণমূলের দিকেই। তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সম্পাদক কৈলাস মিশ্রের নেতৃত্বে এই হামলার অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তিনজনকে শ্রমজীবী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার প্রতিবাদে টায়ার জ্বালিয়ে রাস্তায় বসে বিক্ষোভ ও জি টি রোড অবরোধ করেন বিজেপি'র কর্মীরা। পুলিশের সামনেই এই হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছেন।
জানা গিয়েছে, শনিবার  সকালে বেলুড় থানার লিলুয়া মাতোয়ালা চৌরাস্তায় বেশ কিছু বিজেপি কর্মীরা যাচ্ছিলেন মর্নিং ওয়াক করতে। অভিযোগ, তখনই কৈলাস মিশ্র  নিজের দলবল সহ তাদের ওপর চড়াও হন। প্রাথমিকভাবে যেটা জানা যাচ্ছে, গতকাল একটি বিজেপির অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে লিলুয়া পাঠকবাড়ির সামনে পতাকা লাগানোকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। বিজেপির তরফে অভিযোগ, ওই ঘটনার পরিপ্রেক্ষিতে আজ সকালে হামলা চালায় শাসক দলের লোকজন। ঘটনায় তিনজন গুরুতর আহত অবস্থায় শ্রমজীবী হাসপাতালে ভর্তি আছেন। 


হাওড়া বিজেপি সদরের সভাপতি সুরজিৎ সাহা অভিযোগ করেছেন, শুক্রবার তাদের দলের অনুষ্ঠানে পতাকা লাগানোকে কেন্দ্র করে বচসা হয় শাসক দলের কর্মীদের সাথে। পুলিশের হস্তক্ষেপে তা মিটে যায়। শনিবার সকালে তাদের মণ্ডল সভাপতির উপরে হামলা চালানো হয়। এরপর তাঁরা যখন বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করতে যান তখন কৈলাশ মিশ্র তার দলবল সহ সেখানে গিয়ে  উপস্থিত বিজেপি কর্মীদের মারধর করে। অভিযোগ, ঘটনাস্থলে পুলিশের গাড়ি দাঁড়িয়েছিল। পুলিশের সামনেই বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করা হয়। পাল্টা তৃণমূলের তরফে বলা হয়েছে, বিজেপির তোলাবাজির প্রতিবাদ করায় তাদের ওপর হামলা করেছে বিজেপি।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.