কিশোরকে অপহরণ করে খুন, ধৃত ৩ বন্ধু

এক কিশোরকে অপহরণ করে খুনের ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে মালদার পুকুরিয়া থানার পরানপুরে। মৃত ছাত্রের নাম অনীক দাস। পরিবারের অভিযোগের ভিত্তিতে মৃত কিশোরের তিন বন্ধু  সহ এক বন্ধুর পরিবারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার অনীক সন্ধ্যা ৬.৫০ নাগাদ বন্ধুদের সঙ্গে খেলতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেড়িয়ে যায়। এরপর তার এক বন্ধু বাড়িতে ফোন করে জানতে চায় সে কোথায়। দীর্ঘক্ষণ তার কোনও খোঁজ মেলেনা। এদিকে বেশ কিছু সময় পরে অনীকের বাড়ির সামনে একটি চিঠি পান তার মা। সেই চিঠি নিয়ে সঙ্গে সঙ্গে ওই বন্ধুর বাড়ি যান তাঁরা। এদিকে রাত নয়টার পরও ওই কিশোর বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। শেষপর্যন্ত এলাকার এক পরিত্যক্ত বাড়িতে অনীকের দেহ খুঁজে পাওয়া যায়। কিশোরের গলায় ইলেকট্রিকের তার দিয়ে ফাঁস দেওয়া রয়েছে। পুকুরিয়া থানার পুলিশকে খবর দেওয়া হলে তারা দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

পরিবারের অভিযোগ, এই খুনের ঘটনায় অনীকের এক বন্ধু ও তার পরিবার জড়িত। ওই বাড়িতে গাঁজা বিক্রি সহ নানা অসামাজিক কাজকর্ম হত। তা জেনে ফেলাতেই অনীককে খুন করা হয়েছে বলে সন্দেহ মৃতের বাবার। জিজ্ঞাসাবাদে তিনজন বন্ধুর কথায় অসংলগ্নতা ধরা পড়তেই তাদের আটক করে পুলিশ। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post