বর্ধমানে মাত্র ‘এক কিমি’ রোড শো-য়ের অনুমতি পেলেন নাড্ডা

দীর্ঘ টালবাহানার পর অবশেষে বিজেপির সর্বভারতীয় সভাপতির রোড শো-য়ের অনুমতি দিল পুলিশ। শনিবার বর্ধমান শহরে হবে জেপি নাড্ডার কর্মসূচি। কিন্তু  সর্বভারতীয় সভাপতির রোড শো-য়ের অনুমতি দফায় দফায় নাকচ করে দেয় পুলিশ। বিজেপির দাবি ছিল, বর্ধমান শহরের অনেকটাই পরিক্রমা করবেন জেপি নাড্ডা। কিন্তু পুলিশ আপত্তি তোলে তাতে। ফলে শুরু হয় টালবাহানা। অবশেষে বিজেপির মেগা রোড শো কাঁটছাঁট করে ছোট করে দেয় পুলিশ। 

আপাতত ঠিক হয়েছে, বর্ধমান শহরের বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত মাত্র এক কিলোমিটার পথ পরিক্রমা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। আর শেষমুহূর্তে অনুমতি পেয়ে জেলা বিজেপির নেতারা ঝাঁপিয়ে পড়েছেন কর্মসূচি সফল করতে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বর্ধমান শহরের বেশিরভাগ রাস্তাই সংকীর্ণ, তাই নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করতে অসুবিধা হবে। তাই অতটা পথের রোড শো-য়ের অনুমতি দেওয়া সম্ভব নয়। উল্লেখ্য, এর আগেই রাজ্য সফরে এসে জেপি নাড্ডার কনভয় আক্রান্ত হয়েছিল ডায়মন্ড হারবারে। সেই ঘটনা নিয়ে দেশজোড়া বিতর্ক তৈরি হয়েছিল। তাই এবার আগাম সতর্ক রাজ্য পুলিশ। 

বর্ধমান শহরে কর্মসূচির আগে জেপি নাড্ডার কর্মসূচি রয়েছে পূর্ব বর্ধমানের কাটোয়ায়। সেখানে বিজেপির সর্বভারতীয় সভাপতির আগমন ঘিরে সাজো সাজো রব। তৈরি হচ্ছে হেলিপ্যাড। সভামঞ্চে যারা যারা থাকবেন তাঁদের সকলের করোনা পরীক্ষা করানো হচ্ছে। কাটোয়ার কাছেই বিএড কলেজের মাঠে জনসভা করবেন জেপি নাড্ডা। তার আগে তিনি কাটোয়ার রাধাগোবিন্দ মন্দিরে পুজোও দেবেন। এই কর্মসূচি ঘিরে প্রস্তুতি তুঙ্গে বিজেপির। পাশাপাশি পুলিশ প্রশাসনও সতর্ক। পূর্ব বর্ধমানের এসপি, কাটোয়ার এসডিপিও শুক্রবারই সভাস্থল ঘুরে দেখলেন। পাশাপাশি হেলিপ্যাড সহ রাধাগোবিন্দ মন্দিরের ভেতরের সম্পূর্ণ নিরাপত্তা ব্যবস্থাও খতিয়ে দেখলেন তাঁরা।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post