EPL আপডেটঃ জিতে শীর্ষেই ম্যান ইউ, জিতল ম্যান সিটি এবং লেস্টার সিটিও

বুধবার ইংলিশ প্রমিয়ার লিগে ফুলহামকে ২-১ গোলে হারাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। দুরন্ত জয়ের ফলে লিগ টেবিলের শীর্ষেই থাকল রেড ডেভিলসরা। কিন্তু এদিন প্রথমে এগিয়ে যায় ফুলহ্যামই। প্রথমার্ধের ৫ মিনিটেই লুকম্যানের গোলে এগিয়ে যায় ফুলহাম। ফলে ম্যাচের শুরুতেই অস্বস্তিততে পড়ে যায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তবে প্রতি আক্রমণে ২১ মিনিটের মাথায় এডিনসন ক্যাভানির গোলে সমতায় ফেরে রেড ডেভিলসরা। দ্বিতীয়র্ধের ৬৫ মিনিটে গোল করলেন ফরাসি তারকা পল পোগবা। ফলে ম্যাচ জিতেই মাঠ ছাড়ল সোলসসেয়ারের দন। এদিনের জয়ের পর ৪০ পয়েন্ট পেয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে ম্যান ইউ। ম্যাচ শেষে পল পোগবাদের গুরু ওলে গুন্নার সোলসসেয়ার জানিয়েছনে, ‘প্রত্যেকটা ম্যাচ নিয়ে আমরা আলাদা করে ভাবছি। সে ভাবেই দল তৈরি করা হচ্ছে। আশা করছি এ ভাবেই আমরা ট্রফিও জিততে পারব’।

বুধবার ইপিএলের অপর ম্যাচে, অ্যাস্টনভিলাকে ২-০ গোলে হারাল ম্যাঞ্চেস্টার সিটি। ম্যাচের শুরু থেকেই বল দখলেই লড়াইয়ে এগিয়ে ছিল ম্যান সিটি। একাধিক সুযোগ পেলেও প্রথমার্ধে গোল অধরা ছিল রাহিম স্টার্লিং, ফিল ফডেনদের। দ্বিতীয়ার্ধের ৭৯ মিনিটে দুরন্ত গোল করে ম্যান সিটিকে এগিয়ে দেন বের্নার্দো সিলভা। ম্যাচের শেষ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন লিকে গুন্দগান। দুরন্ত জয়ের ফলে ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের দুই নম্বরে রয়েছে পেপ গুয়ার্দিএলার ম্যান সিটি।

অপরদিকে, চেলসিকে ২-০ হারাল দুরন্ত ফর্মে থাকা লেস্টার সিটি। গোল করলেন নিড্ডি এবং ম্যাডিশন। ফলে লেস্টারের স্বপ্নের দৌঁড় থামাতে পারল না ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের চেলসিও। আপাতত ইপিএল লিগ টেবিলের তিনে রয়েছে লেস্টার সিটি।  

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.