দুবছর লাগাতার ধর্ষণের অভিযোগ, সৎ বাবার লালসার শিকার মেয়ে

সৎ বাবার লালসার শিকার। দিনের পর দিন মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল সৎ বাবার বিরুদ্ধে। অভিযোগ, এরফলে একবার গর্ভবতীও হয়ে পড়ে মেয়েটি। অমানবিক এই ঘটনাটি সামনে আসতেই উত্তেজনা ছড়াল বনগাঁ এলাকায়। স্থানীয় মহিলা সমিতির সাহায্যে সৎ বাবার বিরুদ্ধে বনগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। 

স্থানীয় সূত্রে খবর, নিজের মা ও সৎ বাবার সঙ্গেই থাকতেন নির্যাতিতা। প্রাপ্তবয়স্ক হলেও ওই মেয়েটির বয়স কম। স্থানীয় মহিলা সমিতির এক সদস্য জানান, বেশ কিছুদিন ধরেই অশান্তি চলছিল ওই বাড়িতে। দিনদিন বিবাদ বাড়তে থাকায় সন্দেহ হয় প্রতিবেশীদের। তাঁরা খোঁজ খবর করতেই সামনে আসে এই ঘটনা। অভিযোগ, অভিযুক্ত সৎ বাবা পেশায় দিনমজুর৷  প্রতিরাতে সে তার মেয়েকে নিয়ে ঘরের মধ্যে ঘুমাতে যেত। মেয়েটির মা তাঁর অন্য বাচ্চাদের নিয়ে বাইরে ঘুমাতেন। প্রায়  দুই বছর ধরে  চলছে এই কাণ্ড। একবার গর্ভবতীও হয়ে পড়ে মেয়েটি, পরে তা নষ্ট করে দেয় অভিযুক্ত। গোটা বিষয়টি মেয়েটির মা অনেকদিন ধরে জানলেও  স্বামীর অশান্তি আর মারধরের ভয়ে কাউকে জানাতে সাহস পেতেন না। ফলে প্রতিবেশীরাও বিষয়টি এতদিন জানতে পারেনি। 

প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে স্থানীয় মহিলা সমিতির সদস্যরা আসতেই তাঁদের জড়িয়ে কেঁদে ফেলেন নির্যাতিতা। গোটা ঘটনাটি তাঁদের খুলে বলেন। এরপরই নির্যাতিতার মাকে চেপে ধরেন তাঁরা। খবর দেওয়া হয় পুলিশে। সোমবার গভীর রাতে মেয়ে নিজেই বাবার বিরুদ্ধে বনগাঁ থানায় অভিযোগ দায়ের করে৷ এদিকে এখনও পর্যন্ত অভিযুক্তের কোনও খোঁজ মেলেনি। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post