বাবাকে হারালেন হার্দিক-ক্রুনাল

বাবাকে হারালেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও ক্রুণাল পান্ডিয়া। শনিবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন হার্দিকের বাবা হিমাংশু পান্ডিয়া। ফলে সৈয়দ মুস্তাক আলি ট্রফির মাঝপথেই জৈবসুরক্ষা বলয় ছেড়ে বাড়ি ফিরলেন বরোদা দলের অধিনায়ক ক্রুণাল পান্ডিয়া। বারোদা ক্রিকেট সংস্থার সিইও শিশির হাতাঙ্গাদি জানিয়েছেন, ‘হ্যাঁ, ক্রুণাল পান্ডিয়া বায়ো-বাবল ছেড়ে বাড়ি ফিরেছে। এটা ব্যক্তিগত ক্ষতি। বরোদা ক্রিকেট সংস্থা হার্দিক ও ক্রুণালের  ক্ষতিতে শোক প্রকাশ করছে’।
যদিও চলতি সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে ক্রুনাল এখনও পর্যন্ত তিনটে ম্যাচ খেলে চারটি উইকেট পেয়েছ্ন। প্রথম ম্যাচে উত্তরাখণ্ডের বিরুদ্ধে ক্রুনাল ৭৬ রানও করেছিলেন। সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে বরোদা এখনও পর্যন্ত তিনটে ম্যাচেই জয়লাভ করেছে। তবে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে খেলছেন না হার্দিক পান্ডিয়া। তবে তিনি আগামী কয়েকদিনের মধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি খেলার জন্য অনুশীলন শুরু করে দেবেন।
হার্দিক-ক্রুণালের বাবার মৃত্যুর খবর পেয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইট করে শোকপ্রকাশ করেন। বিরাট লেখেন, ‘হার্দিক-ক্রুণালের বাবার প্রয়াণের খবর পেয়ে আমি ভীষণই দুঃখিত। তাঁর সাথে বেশ কয়েকবার কথা হয়েছিল। ভীষণই ভালো মনের মানুষ ছিলেন। তাঁর আত্মার শান্তি কামনা করি। হার্দিক-ক্রুণাল তোমরা শক্ত থেকো’।
এছাড়া ভারতীয় দলের প্রাক্তন খেলোয়াড় ইরফান পাঠান, সচিন তেন্ডুলকার টুইট করে হার্দিক-ক্রুণালের পাশে দাঁড়ানোর কথা বলে তাঁদের বাবার আত্মার শান্তি কামনা করেছেন।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post