দিল্লির বিস্তীর্ণ অঞ্চলে বন্ধ ইন্টারনেট

মঙ্গলবারের লাগামছাড়া সংঘর্ষের পর দিল্লির একটা বিস্তীর্ণ এলাকাজুড়ে বন্ধ করে দেওয়া হয়েছে ইন্টারনেট পরিষবা। সিংঘু, গাজিপুর, টিকরি, মুকরবা চক, নাঙ্গলোই ও আশপাশের এলাকায় মঙ্গলবার থেকে বন্ধ ইন্টারনেট। সবমিলিয়ে প্রায় ৫ কোটি ইন্টারনেট ব্যবহারকারী এর ফলে অসুবিধায় পড়েছেন। ১২ ঘণ্টার জন্য ইন্টারনেট বন্ধ করার কথা জানানো হলেও তা বড়তে পারে বলেই মনে করা হচ্ছে। 

মঙ্গলবারের পর বুধবারও পুরানো দিল্লি এলাকায় নিশ্ছিদ্র পুলিশি ব্যবস্থা নেওয়া হয়েছে। এবারে বন্ধ করে দেওয়া হল লালকেল্লা ও জামা মসজিদ মেট্রো স্টেশন, কেউই ঢুকতে বা বেরোতে পারবে না। লালকেল্লা বাস স্টপেজেও কড়া পুলিশি ব্যবস্থা নেওয়া হয়েছে। একইভাবে ওল্ড দিল্লি স্টেশনকেও নজরে রাখা হচ্ছে যদিও ওই স্টেশনে বেশির ভাগ ট্রেন আসে পূর্ব ভারত থেকে। পুলিশের সাথে প্রতিটি জায়গায় আধা সামরিক বাহিনী রাখা হয়েছে।

পাশাপাশি ট্র্যাক্টর মার্চ ঘিরে হিংসার পর নিরাপত্তা বাড়ানোতে এমন প্রশ্ন উঠেছে, এই কড়াকড়ি সোমবার থেকেই নেওয়া হয়নি কেন ? দিল্লির অধিবাসীরা অবশ্য প্রজাতন্ত্র দিবসে ছুটির পর আজ বুধবার স্বাভাবিকভাবে অফিস বা কাজের জায়গায় যাচ্ছে। আজও দিল্লি এনসিআর-এ পুলিশি সতর্কতা জারি থাকছে। 



 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.