শনিবার রাজ্যে থাকছেন জেপি নাড্ডা, জেনে নিন সফরসূচি

বছরের শুরুতে ফের রাজ্য সফরে আসছেন জেপি নাড্ডা। বিজেপির সর্বভারতীয় সভাপতি শনিবার দিনভর থাকবেন বাংলায়। একুশের ভোটের আগে প্রস্তুতি সভায় অংশ নেওয়ার পাশাপাশি করবেন রোড শো। তবে এই দফায় মূলত পশ্চিম বর্ধমান জেলাতেই সীমাবদ্ধ জেপি নাড্ডার সফর। তবে জেলাজুড়েই তাঁর একগুচ্ছ কর্মসূচি রয়েছে। 

শনিবার সকাল ১১টা নাগাদ তিনি দিল্লি থেকে বিমানে আসবেন অণ্ডাল বিমানবন্দরে। সেখান থেকে তাঁর কনভয় সোজা চলে যাবে কাটোয়া। সেখানে রাধাগোবিন্দ মন্দিরে পুজো দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এরপর জগদানন্দপুরে এক জনসভায় ভাষণ দেবেন তিনি। এরপর কৃষক সুরক্ষা গ্রামসভায় যোগ দেবেন নাড্ডা। বাড়ি বাড়ি গিয়ে চাল সংগ্রহ করবেন তিনি। দুপুরের খাওয়াও সারবেন এক কৃষক পরিবারে। 

এরপর কাটোয়া থেকে হেলিকপ্টারে চলে যাবেন বর্ধমান শহরে। হেলিকপ্টার থেকে নেমে সড়কপথে বিজেপির পার্টি অফিস। একটু বিশ্রাম নিয়ে বৈঠক শেষে তিনি চলে যাবেন সর্বমঙ্গলা মন্দিরে। এরপর বর্ধমান শহরের বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত মাত্র এক কিলোমিটার পথ পরিক্রমা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বিকেলে একটি রিসর্টে তিনি বিজেপির কোর গ্রুপের সদস্যদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করে সাংবাদিক সম্মেলন করবেন জেপি নাড্ডা। সন্ধ্যায় তিনি ফের অণ্ডাল থেকে দিল্লির বিমানে চড়বেন। শেষবার জেপি নাড্ডার বাংলা সফরকে ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে তাঁর কনভয়ে হামলার ঘটনা ঘটেছিল। অভিযোগের তির ছিল শাসকদলের দিকে। তাই এবার আঁটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা করছে রাজ্য পুলিশ। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post