টাকা ফেরত চাওয়ায় কেরলের ব্যবসায়ীকে কিডন্যাপ, ধৃত ৩

কেরলের এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করল ইকোপার্ক থানার পুলিশ। জানা যায়, সিরাজ নামে ওই ব্যবসায়ীর থেকে দু লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। না দিলে তাঁকে খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ওই ব্যবসায়ীর বন্ধুর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ঘটনার ঘন্টা দুয়েকের মধ্যেই তাঁকে উদ্ধার করে পুলিশ। ধৃতদের পরে বারাসত কোর্টে তোলা হয়।  

পুলিশ সূত্রে খবর, সিরাজ নামে ওই ব্যবসায়ী দুবাইতে ব্যবসা করার জন্য কেরলের একজনকে ৭৫ লাখ টাকা দেন। কিন্তু দীর্ঘদিন হয়ে গেলেও তা ফেরত দিচ্ছিলেন না ওই ব্যক্তি। এরপর কয়েকদিন আগেই টাকা ফেরত নেওয়ার জন্য সিরাজকে কলকাতায় আসতে বলে তারা। গত মঙ্গলবার তিনি কলকাতায় এসে নিউটাউনের  একটি হোটেলে ওঠেন। পরদিন দুপুরে টাকা নিতে সিটি সেন্টার ২-এর পিছনে যেতেই কয়েকজন যুবক সিরাজকে গাড়িতে তুলে নেয়। সিরাজের অভিযোগ, তাঁকে মারধর করা হয়।

এমনকি বলা হয় তাঁকে খুন করলে দেড় লাখ টাকা দেওয়া হবে। তবে সিরাজ দু'লাখ টাকা দিলে তাঁকে ছেড়ে দেবে অপহরণকারীরা। সেইমতো টাকা দিতে রাজি হন তিনি। এদিকে সিরাজের বন্ধুদের কাছে ব্যাঙ্ক ডিটেলস পাঠালে সঙ্গে সঙ্গে তাঁরা ইকোপার্ক থানায় এসে অভিযোগ করেন। পুলিশ তদন্তে নেমে আকাঙ্ক্ষা মোড় এলাকা থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে ৩ জনকে গ্রেফতার করে। প্রাথমিকভাবে ব্যবসার কারণেই অপহরণ বলে মনে করলেও এই তিনজনের পিছনে বড় কোনও মাথা আছে বলে অনুমান পুলিশের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ইকোপার্ক থানার পুলিশ।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post