আপাতত রাজনীতি করব না, জানিয়ে দিলেন লক্ষ্মীরতন

"রাজনীতি থেকে আপাতত সরে যাচ্ছি।" তবে মেয়াদ শেষ হওয়া পর্যন্ত তিনি বিধায়ক থাকতে চান। মন্ত্রিত্ব থেকে পদত্যাগের পর বৃহস্পতিবার মুখ খুলে এমনই জানালেন উত্তর হাওড়ার বিধায়ক লক্ষ্মীরতন শুক্লা। তিনি বলেন, সবাইকে তিনি সম্মান করেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি শ্রদ্ধা করেন। তবে আপাতত সমাজসেবা করবেন। তিনি পালিয়ে যাচ্ছেন না। এখন ফিরতে চান খেলাতেই। আগামী নির্বাচনে তিনি দাঁড়াবেন কিনা সে প্রশ্ন তিনি এড়িয়ে যান। সেইসঙ্গে তাঁর আবেদন, বাংলায় যেন হিংসা না হয়। 

মঙ্গলবার তিনি ক্রীড়া ও যুবকল্যাণ দফতরের প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন। পদত্যাগ করেন দলের জেলা সভাপতির পদ থেকেও। মমতাও সেই কথা জানিয়ে দেন সাংবাদিকদের। গৃহীত হয় তার পদত্যাগপত্র। তাঁর হয়ে তৃণমূলের নেতৃত্বের সমালোচনা করেন হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী, বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। তারপর এদিন সকালেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নিজের একটি আঁকা ছবি পোস্ট করেন তিনি। সেই ছবির শিল্পীকে ধন্যবাদ জানিয়ে লক্ষ্মীরতন লেখেন, “আ ট্রু লিডার / ক্যাপটেন নট অনলি প্লেস, বাট অলসো মেকস হিস টিম প্লে।” আসল অধিনায়ক তিনিই, যিনি শুধু নিজে খেলেন না, দলকেও ভাল খেলার প্রেরণা দেন। তা নিয়েও নানারকম জল্পনা হয়েছে সোশাল মিডিয়ায়।

তিনি বলেন,আমফানের কথা তুলে ধরে তিনি বলেন, সেইসময় সকলে রাজনীতি রং ভুলে সকল মানুষের পাশে দাঁড়িয়েছিল। আমি সব দলকে সম্মান করি। তাঁ সম্বন্ধে যে যা মন্তব্য করেছেন তাঁদের সকলেও তিনি শ্রদ্ধা জানিয়েছেন।    


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post