বউ পালানোর রাগে ১৮টি খুন! হায়দরাবাদে ধৃত সিরিয়াল কিলার

মাত্র ২১ বছর বয়েসে বিয়ে হয়েছিল, কিন্তু সেই বিয়েও টেঁকেনি বেশিদিন। বিয়ের কয়েকমাসের মধ্যেই নতুন বউ অন্য একজনের সঙ্গে পালিয়ে যায়। এরপরই ওই যুবকের মধ্যে জন্ম নেয় মহিলাদের প্রতি তীব্র ঘৃণা। যার জেরে সে খুন করছে পরপর ১৮ জন মহিলাকে! সম্প্রতি হায়দরাবাদ পুলিশ এমনই এক ভয়ঙ্কর সিরিয়াল কিলারকে পাকড়াও করেছে। তারপরই উঠে এসেছে হাড়হিম করা সমস্ত তথ্য। হায়দরাবাদ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স মঙ্গলবারই একজনকে গ্রেফতার করে। ৪৫ বছরের ওই ব্যক্তি পেশায় পাথর ভাঙার শ্রমিক। দুটি খুনের ঘটনার তদন্তে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। 

এরপরই ওই ব্যক্তিকে জেরা করে পুলিশ জানতে পারে সে আদতে এক সিরিয়াল কিলার। কমকরে ১৮ জন মহিলাকে খুন করেছে। এখানেই শেষ নয়, আগেও কয়েকবার জেল খেটেছে সে, তাঁর বিরুদ্ধে মোট ২১টি মামলা ঝুলছে। 

হায়দরাবাদ পুলিস সূত্রে জানা গিয়েছে, ২০০৩ সালে প্রথম খুন করে ওই ব্যক্তি। মূলত একলা থাকা মহিলাদের টার্গেট করত সে। এরপর তাঁদের ভুলিয়ে টাকার বিনিময়ে যৌনতার প্রস্তাব দিতেন। যারা এই ফাঁদে পা দিতেন তাঁদেরই ভয়ানক পরিনতি অপেক্ষা করতো। বেশিরভাগ ক্ষেত্রেই ওই মহিলাদের মদ খাইয়ে যৌন সংসর্গ করতেন, এরপর সুযোগ বুঝে ওই মহিলাদের খুন করে তাঁদের সর্বস্ব লুটে নিয়ে চম্পট দিত। জানা গিয়েছে, তরুণ এই অভিযুক্তের বিরুদ্ধে ১৬টি খুনের মামলা আগেই ঝুলছিল। এবার আরও দুটো যুক্ত হল। এছাড়াও চারটি সম্পত্তিগত মামলা এবং একবার পুলিশ হেফাজত থেকে পালানোর মামলা রয়েছে। 


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.