ফেব্রুয়ারিতে কলকাতায় আসতে পারেন প্রধানমন্ত্রী, করবেন জনসভা

ভোটের হাওয়া ধরতে জানুয়ারিতেই রাজ্যে জনসভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আরও জানা যাচ্ছে ফেব্রুয়ারি মাসেই কলকাতায় জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানা যাচ্ছে, রাজ্যে 'পরিবর্তন যাত্রা' কর্মসূচির সূচনা করুক প্রধানমন্ত্রী, এই মর্মে অনুরোধ পত্র ইতিমধ্যেই দিল্লিতে পাঠিয়ে দিয়েছে বঙ্গ বিজেপি। পিএমও কর্মসূচি চূড়ান্ত করলেই ফেব্রুয়ারি মাসে কলকাতায় আসবেন প্রধানমন্ত্রী। রবিবার কলকাতায় বসেছিল বিজেপির কোর কমিটির বৈঠক। সেখানে বিজেপির কেন্দ্রীয় নেতাদের প্রচার কর্মসূচি নিয়েও আলোচনা হয় বলে জানা যাচ্ছে। 


২০২১ এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যেই ঘুঁটি সাজাতে শুরু করেছে বিজেপি। বুথ স্তরে দলের সংগঠনকে মজবুত করতে রবিবার আইসিসিআর হলে বিজেপির কোর কমিটির বৈঠক ডাকা হয়। বিজেপিতে নতুন দায়িত্ব পাওয়ার পর এদিনই প্রথম বর্ধিত কোর কমিটির বৈঠকে হাজির ছিলেন বিজেপির কলকাতা জোনের পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায় ও সহ-আহ্বায়ক বৈশাখি বন্দ্যোপাধ্যায় ৷ মাসতিনেক আগেই গঠিত হয়েছিল এই বর্ধিত কোর কমিটি। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, মুকুল রায়, রাহুল সিনহা সহ  অন্যান্য রাজ্য নেতৃত্ব ৷ 


সূত্রের খবর, এদিনের বৈঠকে মূলত দিল্লি থেকে যে কেন্দ্রীয় নেতারা আসবেন তাঁদের কর্মসূচির বিষয়ে আলোচনা হয়। পাশাপাশি রাজ্যের যে সমস্ত জেলায় বিজেপির সংগঠন এখনও মজবুত নয়, সেখানে বেশি করে জোর দেওয়ার কথাও বলেন কেন্দ্রীয় পর্যবেক্ষকরা। কয়েকদিন আগেই রাজ্য নেতৃত্বের সঙ্গে দিল্লিতে বৈঠক করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তৃণমূল কংগ্রেস থেকে যাঁরা বিজেপিতে আসতে চাইছেন সে নিয়েও একটি গাইডলাইন দিয়েছেন তিনি। এছাড়া তাঁর অন্যান্য নির্দেশ গুলি নিয়েও এদিন আলোচনা হয় কোর কমিটির সদস্যদের মধ্যে।


 

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.