আজ তাইল্যান্ড ওপেনে সাইনা ও প্রণয়, কোভিড রিপোর্ট নেগেটিভ

বুধবার তাইল্যান্ডে ওপেনের প্রথম রাউন্ডে খেলতে নামবেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল ও এইচ এস প্রণয়। দিনভর চলা নাটকীয় ঘটনার পর স্বস্তি পেলেন তাঁরা। মঙ্গলবার রাতে আয়োজকদের তরফে জানানো হয় তাঁদের কোভিড রিপোর্ট নেগহেটিভ। যদিও সাইনার স্বামী পারুপুল্লি কাশ্যপকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়ছে। বিশ্ব ব্যাডমিন্টন ফেডারেশনের তরফে মঙ্গলবার টুইটে বলা হয়, ‘সাইনা নেহওয়াল ও এইচ এস প্রণয়ের কোভিড রিপোর্ট পজিটিভি আসে। এরপর তাঁদের আরও একবার পিসিআর টেস্ট করা হয়। সেই টেস্টে তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই তাঁরা বুধবার প্রতিযোগিতায় নামতে পারবেন’। অর্থ্যাৎ ওপেনে মামতে সাইনা ও প্রণয়ের আর কোনও বাধা রইল না। 

যদিও মঙ্গলবার সকালেই জানা গিয়েছিল তাইল্যান্ড ওপেনে গিয়ে করোনা আক্রান্ত ভারতের দুই ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল ও এইচ এস প্রণয়। বিভিন্ন পরীক্ষার জন্য তাঁদের হাসপাতালে পাঠানো হয়েছিল। সেদিনই কিছুক্ষণ পরই টুইট করে সাইনা জানান, করোনা পজিটিভ রিপোর্ট তিনি পাননি। প্যাকটিসে যাওয়ার আগেই আয়োজকরা তাঁকে জানিয়েছিল তিনি কোভিড আক্রান্ত। 

সাইনা ক্ষোভ প্রকাশ করে টুইটারে লিখেছিলেন, ‘নিয়ম অনুয়াযী পাঁচঘন্টার মধ্যে করোনা পরীক্ষার রিপোর্ট আমাদের কাছে আসার কথা। কিন্তু গতকাল টেস্ট করার পর এখনও সেই রিপোর্ট পেলাম না। ম্যাচের আগে ওয়ার্ম আপ করছি, সেইসময় আয়োজকরা জানাল আমি কোভিড পজিটিভ তাই হাসপাতাল যেতে হবে’। মঙ্গলবার প্রথম রাউন্ডে মালয়েশিয়ার কিসোনা সেলভাদুরাইয়ের বিরুদ্ধে নামার কথা ছিল সাইনার। কিন্তু করোনা পজিটিভের কথা সামনে আসতেই কিসোনা সেলভাদুরাইকে ওয়াকওভার দেওয়া হয়েছিল। 


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.