ব্রাইটের গোলে এগিয়েও আটকে গেল ফাওলারের ইস্টবেঙ্গল

বছরের শুরুতেই আইএসএলে প্রথম জয়ের স্বাদ পেয়েছিল ফাওলারের এসসি ইস্টবেঙ্গল। কিন্তু বুধবার এফসি গোয়ার সঙ্গে ১-১ ড্র করল লাল-হলুদ শিবির। ৩০ মিনিটের বেশি সময় ধরেই ১০ জন মিলে খেলেছে ড্যানি ফক্সরা। ম্যাচের সেরা হয়েছেন ব্রাইট এনোবাখার। 

বুধবার ম্যাচ শুরু আগেই চোটের কারণে ছিটকে গিয়েছিলেন অ্যান্থনি পিলকিংটন। ম্যাচের প্রথম থেকেই ব্রাইট এনোবাখারকে মাঠে নামান লাল-হলুদের ব্রিটিশ কোচ ফাওলার। প্রথমার্ধ থেকেই এফসি গোয়ার আক্রমণ ছিল চোখে পড়ার মতো। বেশ কয়েকটি দুরন্ত সেভ করে গোল প্রতিহত করেন  এসসি ইস্টবেঙ্গলের গোলরক্ষক দেবজিৎ মজুমদার। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যেই। 

দ্বিতীয়ার্ধের শুরুতেই নাটকীয় মোড়। ৫৬ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় এসসি ইস্টবেঙ্গল অধিনায়ক ড্যানি ফক্সকে। যদিও লালকার্ডের সিদ্ধান্ত নিয়ে বিতর্ক রয়েছে। এরপর  ১০ জনের লড়াই শুরু করে লাল-হলুদ শিবির। ৭৯ মিনিটে মাঝ মাঠ থেকে বল পেয়ে গোয়ার চার ডিফেন্ডারকে টেক্কা দিয়ে জালে বল জড়িয়ে দেন তারকা স্ট্রাইকার ব্রাইট এনোবাখার। তবে এই ব্যবধান দীর্ঘস্থায়ী হয়নি।  গোলের দুই মিনিট পরই মুরগাওকার গোল করে এফসি গোয়াকে ম্যাচের সমতায় ফেরায়। ফের একবার প্রশ্ন উঠল  ইস্টবেঙ্গলের ডিফেন্স নিয়ে। ১০ ম্যাচ খেলে ১৫ পয়েন্ট  এফসি গোয়ার। অন্যদিকে ৯ ম্যাচ খেলে এসসি ইস্টবেঙ্গলের পয়েন্ট ৭। 



Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post