চিটফাণ্ড কাণ্ডে অবশেষে গ্রেফতার শুভ্রা কুণ্ডু

চিটফাণ্ড কেলেঙ্কারিতে ফের গ্রেফতার। অ্যালকেমিস্টের কে ডি সিংয়ের পর এবার সিবিআই গ্রেফতার করল রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুকে। শুক্রবার মুম্বই থেকে তাঁকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তাঁর বিরুদ্ধেও কোটি কোটি টাকা আত্মস্যাত ও বিদেশে পাচারের অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরেই তাঁকে গ্রেফতারের জল্পনা চলছিল। এবার মুম্বইয়ে তাঁর বিলাসবহুল ফ্ল্যাট থেকে গ্রেফতার করা হল তাঁকে। 

সিবিআই সূত্রে জানা গিয়েছে, রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডু গ্রেফতার হওয়ার পর থেকে তাঁর স্ত্রী শুভ্রাই রোজভ্যালির অন্যান্য ব্যবসা দেখাশোনা করছিলেন। তদন্তকারী সংস্থার দাবি, এরমধ্যেই বহু টাকা বিদেশে পাচার করেছেন শুভ্রা। তাঁর বিরুদ্ধে আরও অভিযোগ, তদন্ত প্রভাবিত করার চেষ্টা করার। এর আগে বহুবার লাস্যময়ী শুভ্রাকে বহু সিবিআই ও ইডি আধিকারিকের সঙ্গে দেখা গিয়েছে। 

উল্লেখ্য, এর আগেও বহুবার শুভ্রা কুণ্ডুকে জেরা করেছে সিবিআই ও ইডি গোয়েন্দারা। কিন্তু প্রতিবারই তিনি বহু প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছিলেন বলে জানা যাচ্ছে। সেই প্রশ্নের উত্তর পেতেই এবার গ্রেফতার করা হল শুভ্রা কুণ্ডুকে। শুক্রবার দুপুরেই তাঁকে নিয়ে আসা হয় কলকাতায়। সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে। সিবিআই সূত্রে জানা যাচ্ছে, শনিবারই তাঁকে ভুবনেশ্বরের সিবিআই আদালতে হাজির করানো হবে। প্রসঙ্গত রোজভ্যালির গয়নার দোকান অদ্রিজার ডিরেক্টর ছিলেন শুভ্রা। ওই সংস্থার কোটি কোটি টাকার সোনার গয়নাও সরিয়ে ফেলার অভিযোগ উঠেছে। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post