তৃণমূলের জয় চেয়ে মহাবিজয় যজ্ঞ অনুব্রত মণ্ডলের

রাজ্যে বিধানসভা নির্বাচন আসন্ন। আর ভোট যত এগিয়ে আসছে ততই বাংলার রাজনীতি উত্তপ্ত হচ্ছে। এরমধ্যেই ভোটে জিততে এবং তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রীর আসনে বসাতে মহাবিজয় যজ্ঞের আয়োজন করলেন অনুব্রত মণ্ডল। মঙ্গলবার সন্ধ্যা থেকেই কঙ্কালীতলা সতীপীঠে এই মহাযজ্ঞের আয়োজন চলছে। বুধবার সারাদিন ধরে চলল যজ্ঞ। এই যজ্ঞের জন্য দুই টন বেল-কাঠ, ৪ টিন ঘি সহ নানান উপাচার আনা হয়েছে। এছাড়া বেলুড় মঠ থেকে ৯ জন পুরোহিতও এসেছেন এই মহাযজ্ঞ সম্পন্ন করতে। 

এদিন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, ‘আগেকার দিনের রাজারা যুদ্ধে যাওয়ার আগে রাজসূয় যজ্ঞ করতেন। এই বিধানসভায় ভোটযুদ্ধের আগেও তাই আমি মহাবিজয় যজ্ঞ করছি’। পাশাপাশি তিনি স্বীকার করেন, এই বিধানসভায় তৃণমূল কংগ্রেসের জয় কামনা করেই এই যজ্ঞের আয়োজন। অনুব্রতর দাবি, বিধানসভায় তৃণমূল ২২০-২৩০ আসন পাবে, আর মমতা বন্দ্যোপাধ্যায়ই তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন। 

এই যজ্ঞের মাধ্যমে তিনি বিজেপিকে কী বার্তা দিতে চাইছেন এই প্রশ্নের উত্তরে অনুব্রত বলেন, ‘এই মহাযজ্ঞ দেখেই বিজেপি যা বোঝার বুঝে যাবে, আমাকে নতুন করে বার্তা দিতে হবে না’। বীরভূমের কঙ্কালিতলা সতীপীঠে এদিন মহাযজ্ঞ ঘিরে ছিল উৎসবের মেজাজ। মঙ্গলবার থেকেই চলছে পুজোআর্চা। মন্দিরের পুরোহিত অমিয় বন্দ্যোপাধ্যায় জানান, অমাবস্যা শুরু হতেই প্রথমে কঙ্কালীমায়ের পুজো হয়, এরপর গণেশ, সতীপীঠের পুজো, দুর্গাপুজোর পর মহাযজ্ঞের সূচনা হয়েছে। 


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.