মুখ্যমন্ত্রীর সভার আগেই 'বেসুরো' প্রবীর ঘোষাল, বাড়ল বিজেপি যোগের জল্পনা

সোমবার পুরশুড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার আগেই অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, দলীয় নেত্রীর সভায় অনুপস্থিত থাকতে চলেছেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। বিধায়কের অভিযোগ, এদিনের সভায় তাঁকে আমন্ত্রণই জানানো হয়নি। ডাকা হয়নি প্রস্তুতি সভাতেও। তারপরেই এই সিদ্ধান্ত। 

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই 'বেসুরো' প্রবীর ঘোষাল। নিজের এলাকার কাজ করতে পারছেন না ও দলের সংগঠন নিয়ে একাধিকবার মুখ খুলেছেন তিনি। স্বভাবতই দূরত্ব বেড়েছে দলের সঙ্গে। এই পরিস্থিতেই মুখ্যমন্ত্রীর পুরশুড়ায় সভার তার অনুপস্থিতি যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। ইতিমধ্যেই প্রবীর ঘোষাল জানিয়েছেন, মঙ্গলবার সাংবাদিক বৈঠকে তিনি তাঁর সিদ্ধান্ত জানাবেন। এরপরই জল্পনা বাড়ছে উত্তরপাড়ার বিধায়কের বিজেপি যোগের সম্ভাবনা ঘিরে।     

উল্লেখ্য, কয়েকদিন আগেই প্রবীর ঘোষাল অভিযোগ করেন, তাঁকে ভোটে হারানোর চক্রান্ত চলছে। এরপরই দলের বেশ কয়েকজনের বিরুদ্ধে সরব হন তিনি। তাঁর ক্ষোভ মেটাতে আসরে নামেন স্বয়ং মুখ্যমন্ত্রী। কিন্তু তাতেও বরফ গলেনি। এদিকে দিনকয়েক আগেই বিজেপি নেতা শুভেন্দু অধিকারী চন্দননগরে এসে হুঁশিয়ারি দেন, বিধানসভা নির্বাচনে ‘হুগলি জেলায় তৃণমূল শূন্য পাবে’। অপরদিকে গোষ্ঠীকোন্দলে জেরবার হুগলির জেলা তৃণমূল। লোকসভা নির্বাচনে হুগলির জেলা থেকেই  জয়ী হয়েছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। এই পরিস্থিতিতে উত্তরপাড়ার বিধায়ক বিজেপিতে যোগ দিলে বেগ পেতে হতে পারে তৃণমূলকে।   


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post