নবদ্বীপে বিজেপির ‘পরিবর্তন’ রথযাত্রার সূচনা করলেন জেপি নাড্ডা

নবদ্বীপ পৌঁছেই চৈতণ্য মহাপ্রভুর জন্মস্থান গৌরাঙ্গ আশ্রমে যান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেখানে তিনি শ্রী চৈতন্যদেবকে শ্রদ্ধা জানান। এরপর গৌরাঙ্গ আশ্রমের মন্দিরে পুজো দেন জেপি নাড্ডা। সেখান থেকেই তিনি চটির মাঠের উদ্দেশে রওনা দেন বিজেপির রথযাত্রার সূচনা করার জন্য। তাঁর সঙ্গেই ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। চটির মাঠে এক মঞ্চে জেপি নাড্ডা ও দিলীপ ঘোষ সংক্ষিপ্ত ভাষণ দিয়েছেন। সেখানে তাঁদের অভ্যর্থনা জানান বিজেপির কর্মী সমর্থকরা। 

এখানে নিজের ভাষণে ফের একবার রাজ্যের শাসকদলকে তুলোধনা করেন জেপি নাড্ডা। তিনি বলেন, বাংলায় তোলাবাজি, তুষ্টিকরণ ও তানাশাহির রাজনীতি চলছে। এরপরই তিনি বলেন, নবদ্বীপ থেকেই পরিবর্তন যাত্রার সূচনা হবে। সাধারণ মানুষ এই সরকারকে আর চায় না। মা, মাটি, মানুষের সরকার মানুষের সঙ্গেই প্রতারণা করেছে। তিনি তৃণমূল সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, তৃণমূল সরকার দুর্নীতিতে ডুবে রয়েছে। এই সরকার বিশ্বাসঘাতক এবং বাংলায় লুঠ চালিয়েছে তৃণমূল কংগ্রেস। এই সরকার বার বার আমাদের উপর আক্রমণ শানিয়েছে। বিজেপি নেতা-কর্মীদের উপর হামলা হয়েছে। আমাদের ওপর যদি আক্রমণ হয় তবে বাংলার সাধারণ মানুষ কতটা সুরক্ষিত সেটা ভাবুন। 

জেপি নাড্ডা সুর আরও চড়িয়ে অভিযোগ করেন, রাজ্যে কোনও কেন্দ্রীয় যোজনা চালু করতে দেননি মমতা দিদি। আয়ুষ্মান ভারত প্রকল্পও আসতে দেননি। বিজেপি ক্ষমতায় এলে বাংলায় আয়ুষ্মান ভারত প্রকল্প চালু হবে। এরপরই আসন্ন বিধানসভায় জিতে রাজ্যে ক্ষমতায় আসবে বলেই দাবি করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত কেন্দ্রীয় প্রকল্পের নাম বদলে দিয়েছে। মানুষ এসব ভাঁওতা বোঝে। জয় শ্রী রাম -ধ্বনিতে আপনার কী সমস্যা? কেন এত রাগ? এতেই বোঝা যায় রাজনীতির জন্য এরা সব করতে পারে। পরে তিনি রাজ্য বিজেপির পরিবর্তন রথযাত্রার সূচনা করেন। তিনি দিলীপ ঘোষকে সঙ্গে নিয়ে রথে কিছুটা পথ যান। জেপি নাড্ডা এদিন জানিয়ে দিয়েছেন, তিনি এই রথযাত্রার সূচনা করলেন, তা শেষ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post