মালদ্বীপে আলিয়া, নায়িকার ছবিতে তোলপাড় নেটপাড়া

আপাতত মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট। দিদি শাহিন ভাট এবং কয়েকজন বন্ধুকে নিয়েই তিনি মালদ্বীপে রয়েছেন, হই হুল্লোড় করছেন। কিন্তু এরই কয়েকটি ছবি তিনি সোশাল মিডিয়ায় শেয়ার করতেই হইচই পরে যায়। রীতিমতো ভাইরাল হয়েছে আলিয়ার ছবিগুলি। 

রবিবারই নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর সঙ্গে রয়েছেন শাহিন ভাট, দুই বন্ধু আকাঙ্খারঞ্জন কাপুর এবং অনুষ্কা রঞ্জন কাপুর। রামধনু রঙের বিকিনিতে আলিয়া নেটপাড়ায় শোরগোল ফেলে দিয়েছেন। 


রবিবার ওই পোশাকের সঙ্গে চোখে রোদ চশমা পড়ে ক্যামেরার সামনে একের পর এক পোজ দিয়েছেন বলিউড নায়িকা। সোমবার আবার গাঢ় গোলাপি রঙের বিকিনিতে দেখা গিয়েছে আলিয়াকে। বর্তমানে সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-র শ্যুটিং করছেন আলিয়া। এর ফাঁকেই কয়েকদিনের ছুটিতে মালদ্বীপে গিয়েছেন তিনি। 

উল্লেখ্য, এর আগে কয়েকদিনের জন্য গোটা কাপুর পরিবারের সঙ্গে রাজস্থানের রণথম্ভোরে ঘুরতে গিয়েছিলেন আলিয়া। সেখানে রণবীর কাপুরও ছিলেন। কিন্তু সেখান থেকে ফিরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আলিয়া। এবার সুস্থ হয়ে মালদ্বীপে পাড়ি দিলেন অভিনেত্রী। 


Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post