ব্ল্যাকমেল করে ৬৬ জনকে ধর্ষনের অভিযোগে ব্যান্ডেলে ধৃত ডেলিভারি বয়

হুগলি ব্যান্ডেলের বাসিন্দা বিশাল বর্মা পেশায় একটি অনলাইন ডেলিভারি সংস্থার ডেলিভারি বয়। কিন্তু তিনিই কিনা এমন কাণ্ড ঘটিয়ে গিয়েছেন, যা জেনে চোখ কপালে উঠছে দুদে পুলিশ অফিসারদের। বিশালের বিরুদ্ধে অভিযোগ, সে ডেলিভারি দেওয়ার অছিলায় মহিলাদের ফোন নম্বর সংগ্রহ করে তাঁদের ব্ল্যাকমেল করে ধর্ষণ করতো। তাও একটি দুটি নয়, কমপক্ষে ৬৬ জনের ধর্ষণের ঘটনা সামনে আসছে তদন্তে। সম্প্রতি তাঁকে গ্রেফতার করেছে চুঁচুড়া থানার পুলিশ। এছাড়া তাঁর এক সঙ্গীকেও ধরেছে পুলিশ, তাঁর নাম সুমন মণ্ডল। জানা যাচ্ছে, প্রথমে পরিষেবার ফিডব্যাক নেওয়ার নামে মহিলাদের ফোন নম্বর জোগাড় করত বিশাল। এরপর ধীরে ধীরে আলাপ জমিয়ে ফোনালাপ ও ভিডিও কল করতো সে। অভিযোগ, ভিডিও কলের বিভিন্ন মুহূর্তের স্ক্রিনশট নিয়ে রাখতো সে, এরপরই শুরু হত ব্ল্যাকমেল। মহিলাদের ফাঁদে ফেলে তাঁদের ধর্ষণের পাশাপাশি ভয় দেখিয়ে লুঠও করতো বিশাল এবং তাঁর সঙ্গী।

 সম্প্রতি চুঁচুড়ার এক গৃহবধূর অভিযোগের ভিত্তিতেই তদন্তে নেমেছিল পুলিশ। তখনই পুলিশ মোবাইল নম্বরের সূত্র ধরে ব্যান্ডেলের কেওটা এলাকার বাসিন্দা বিশাল বর্মাকে শনিবার রাতে গ্রেফতার করে। তাঁর এক সঙ্গীকেও ধরা হয় এরপর। রবিবার দুজনকে চুঁচুড়া আদালতে তোলা হলে বিচারক তাঁদের পাঁচদিনের পুলিশ হেফাজতে পাঠান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চুঁচুড়ার ওই নির্যাতিতা বধূ বয়ানে জানিয়েছেন, তাঁকে ধর্ষণের পর ওই ডেলিভারি বয় জানিয়েছিল সে তাঁর ৬৬ তম শিকার। এটাই ভাবাচ্ছে পুলিশকে, ফলে বিশাল ও তাঁর সঙ্গীকে জেরা করে অন্যান্য ধর্ষণ ও অপরাধের খতিয়ান খুঁজে বের করতে চায় পুলিশ। চুঁচুড়ার ওই গৃহবধূর আরও অভিযোগ ছিল, ধর্ষণের পর তাঁকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে গয়না ও টাকাপয়সা হাটিয়েছিল সে।

 গোটা ঘটনায় ওই অনলাইন ডেলিভারি সংস্থার কাছ থেকেও যাবতীয় তথ্য সংগ্রহ করছে পুলিশ। তদন্তে নেমে পুলিশ বিশালের হদিস পাওয়ার পর শনিবার রাতে ব্যান্ডেল থানার পুলিশের সঙ্গে যৌথভাবে হানা দেয় তাঁর বাড়ি। সেখানে বিশালের সঙ্গেও এক মহিলা ছিলেন। জিজ্ঞাসাবাদে উঠে আসে তিনিও বিশালের ব্ল্যাকমেলের শিকার। এরপরই বিশালের ঘরে তল্লাশি চালিয়ে তাঁর মোবাইল ফোন সহ বহু মাইক্রোচিপ উদ্ধার করে পুলিশ। সেখানে বহু মহিলার আপত্তিকর ছবি ও ভিডিও পেয়েছে তদন্তকারীরা। সেই ভিডিও এবং ছবি দেখে মহিলাদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.