নিজেকে খুঁজে পাওয়ার গল্প শোনাবে ‘শ্রী’, পোস্টার শেয়ার করলেন স্বস্তিকা

তাদের হাতের জাদুতেই ইটবালির বাড়ি হয়ে ওঠে ঘর। কিন্তু হাসিমুখে বাড়ির কাজ করতে করতেই  কখন যেন হারিয়ে যান গৃহিণীরা। এমনই একজন সাধারণ গৃহবধূ শ্রী। স্বামীকে ঘিরেই তার জীবন। কিন্তু একদিন আচমকাই তার কাছে চলে আসে একটা সুযোগ। নিজেকে নতুন করে খুঁজে পাওয়ার। নিজেকে আলাদা করে চিনে নেওয়ার।   নিজের ক্যারিশ্মার জোরে গ্ল্যামার দুনিয়া হাতছানি দেয় তাঁকে। সাধারণ গৃহিণী থেকে নিজের আইডেনটিটি খুঁজে পাওয়ার জন্য কী করেছে সে, সেই গল্পই শোনাবে শ্রীমতী।

পরিচালক অর্জুন দত্তের নতুন সিনেমা শ্রীমতী। সেখানেই প্রথমবার জুটি বাঁধছেন  সোহম-স্বস্তিকা। স্বামী-স্ত্রী’র চরিত্রে থাকছেন তারা। নারীকেন্দ্রিক এই সিনেমাটিতে সোহম চক্রবর্তী ও স্বস্তিকা মুখোপাধ্যায় ছাড়াও অভিনয় করেছেন বরখা বিস্ত সেনগুপ্ত, তৃণা সাহা, উদয়প্রতাপ সিং, খেয়া চট্টোপাধ্যায়, দেবযানী বসু, সুদর্শন চক্রবর্তী সহ আরও অনেকে। সঙ্গীত পরিচালনায় রয়েছেন সৌম্য ঋত।

শ্রীমতী-তে সম্পূর্ণ ভিন্ন রূপে স্বস্তিকাকে দেখতে পাবেন দর্শকরা। নিজের ইনস্টাগ্রাম থেকে সিনেমার পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। এখনও মুক্তির দিন না ঘোষণা হলেও স্বস্তিকা জানিয়েছেন খুব তাড়াতাড়িই মুক্তি পাবে শ্রীমতি।




Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post