'কুমড়ো' হাতে ‘ওহ লাভলি’, ভোটবাজারে মদনের গান সুপারহিট!

তাঁর ফেসবুক লাইভের জনপ্রিয়তা এমনিতেই আকাশছোঁয়া। সেই মদন মিত্র এবার গান বাঁধলেন, গাইলেনও। আর সেই গান সোশাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হল। এমনিতেই নতুন প্রজন্মের মধ্যে ক্রাশ তৃণমূল নেতা মদন মিত্র। মাঝেমধ্যেই তাঁর ফেসবুক লাইভ দেখা ও শোনার জন্য মুখিয়ে থাকে জেন ওয়াই। মদন মিত্র মানেই চমক, আর এবার চমক দিলেন একেবারেই আলাদা কায়দায়। তাঁর হাত ধরেই সামনে এল ভোট প্রচারের নতুন হাতিয়ার, গানের অ্যালবাম। 

আর এই ভোট প্রচারের জন্য তিনি হাতে নিলেন ‘কুমড়ো’। অনেকটা সেই তরমুজ রাজনীতির মতো, কুমড়োকে বেছে নিলেন দলবদলুদের বার্তা দিতে। মদন মিত্র গাইলেন, ‘বাজার থেকে কুমড়ো কিনে জিতবি বলে ভাবলি, ওহ লাভলি’। বিধানসভা ভোটের মুখে দলত্যাগীদের নিশানা করে এমনই গান বাঁধলেন তৃণমূল নেতা। জানা যাচ্ছে যার কথা ও সুর তাঁর নিজেই করেছেন মদন মিত্র। আর কুমড়ো হাতে নিয়ে সেই গানের ভিডিও রেকর্ডিংও করে ফেলেছেন আলিপুর হর্টিকালচার গার্ডেনে। 

‘পাবলিক সব বোঝে, ভরসার লোক খোঁজে, আর রামের দলে লাভের লোভে গদ্দাররা গোঁজে, আরে লাভলি!’ মূলত দলত্যাগী তৃণমূল নেতা-নেত্রীরাই যে মদনের নিশানায়, সেটা বলার অপেক্ষা রাখে না। আর এই জনপ্রিয় তৃণমূল নেতার কথায়, ‘বাংলার মাটির মানুষকে ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে উৎসর্গ করলাম এই গান’। এই গানের মাধ্যমে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া নেতা-নেত্রীদের বিঁধলেন তিনি। হাতে কুমড়ো নিয়ে মদন মিত্র গাইলেন, ‘‌ভিতরটা গেরুয়া, বাইরে সবুজ। অনেক দামে বিক্রি হয়েছে। আমাদের থেকে ওখানে গেছে’। পাশাপাশি এই গানেই রয়েছে, ‘‌কুমড়োগুলো ফুলো ফুলো, অনেক দামে বিক্রি হল’। এমনকি গানের মাধ্যমেই ‘দলবদলু’ নেতাদের কুমড়োর পাশাপাশি ঢ্যাঁড়শ, মুলোর সঙ্গেও তুলনা করতে ছাড়েননি মদন মিত্র। 


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.