‘ভালোই হয়েছে, আপদ বিদায় হয়েছে’, দলত্যাগীদের তীব্র আক্রমণ মুখ্যমন্ত্রীর

 ‘দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভাল। দুর্নীতি ঢাকতে এ দিক ও দিক দৌড়ে বেড়াচ্ছে। গিয়েছে ভাল হয়েছে, আপদ বিদায় হয়েছে’। মঙ্গলবার কালনার জনসভা থেকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া নেতাদের তীব্র আক্রমণ করলেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তৃণমূল কংগ্রেসের কেউ যদি অন্যায় করে তাহলে তাঁদেরও সবক শেখানোর নিদান দিলেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘আমি অন্যায় সহ্য করি না। তৃণমূলের কেউ অন্যায় করলে আমাকে বলবেন, আমি কান মলে দেব। নয়তো গালে দু’টো থাপ্পড় মারব’। এরপরই তিনি ফের দলত্যাগী ও বিদ্রোহীদের উদ্দেশে বলেন, ‘কেউ কেউ দেখছেন পালিয়ে যাচ্ছে। কারণ তাঁরা জানে টিকিট পাবে না, টিকিটই দেব না। কেন দেব? সারাবছর মানুষের পাশে থাকবে না। শুধু নিজের কথা, পরিবারের কথা ভাববে আর ভোটের সময় টিকিট চাইবে, তা হবে না’। 

এদিন কালনার জনসভা থেকে বিজেপিকেও কটাক্ষ করতে ছাড়েননি মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির রথযাত্রা ইস্যু তুলে তিনি বলেন, সব বহিরাগত। একটা গাড়ি নিয়ে এসেছে, গাড়ি তো নয়, ওর মধ্যে হোটেল আছে। এরপর একটা বাড়িতে গিয়ে খাবে। ফাইভ স্টার হোটেল থেকে খাবার এনে খাচ্ছে, আর বলছে, ছবি তুলুন। আপনারা পুকুরের জল খাবেন, টিউবওয়েলের জল খাবেন, আর ওরা হিমালয়ান ওয়াটার খাবে। যা ছিল বাম, তাই হয়েছে রাম। এরপরই তাঁর পুরোনো বক্তব্য তুলে ধরে উপস্থিত তৃণমূল কর্মী সমর্থকদের উদ্দেশে বলেন, ‘ইলেকশনের আগে অনেকেই টাকা নিয়ে আসবে, টাকা নিয়ে নেবেন, মাংস ভাত খেয়ে নেবেন, কিন্তু ভোটবাক্সে উল্টে দেবেন। 

কালনার দলীয় সভা থেকেই তিনি কৃষি উৎসবে যোগ দিতে। সেখানে তিনি বলেন, বাংলার কৃষকরা অনেক ভালো আছেন, অন্য রাজ্যের কৃষকরা অনেক কষ্টে আছে। কৃষকদের সবকিছু লুট করে নেবে মোদি সরকার। ওই তিনটে কালা কৃষি আইন বাতিল করতেই হবে। এরপরই তিনি বলেন, রাজ্যে তৃণমূল কংগ্রেস ফের ক্ষমতায় আসছে, তাই আগামীদিনেও রাজ্য সরকার কৃষকদের থেকে চাল কিনবে। 

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post