বাসন্তীতে উদ্ধার আগ্নেয়াস্ত্র, এক মহিলা সহ ধৃত চার

ভোটের মুখে ফের আগ্নেয়াস্ত্র উদ্ধার হল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। আর এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। অভিযান চালিয়ে পুলিশ বাসন্তীর বড়িয়া নাপিত পাড়ায় আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। ঘটনায় এক মহিলা সহ মোট চারজনকে গ্রেফতার করেছে বাসন্তী থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও নগদ ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ধৃতদের নাম সুরেশ নস্কর, পার্বতী রায়, নিত্যানন্দ গায়েন ও খোকন গায়েন। তাঁরা প্রত্যেকেই স্থানীয় বাসিন্দা।  


পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সুরেশ ও পার্বতী দুজনেই অস্ত্রের কারবারী। বিভিন্ন জায়গা থেকে অর্ডার নিয়ে সেখানে মোটা টাকার বিনিময়ে অস্ত্র সাপ্লাই করতেন তাঁরা। সোমবার রাতেও বাসন্তীর নাপিত পাড়া এলাকায় তাঁরা নিত্যানন্দ ও খোকনকে অস্ত্র বিক্রি করতে এসেছিল। গোপন সূত্রে সেই খবর পেয়ে এসডিপিও ক্যানিং গোবিন্দ শিকদারের নেতৃত্বে বাসন্তী থানার পুলিশ এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে তাঁদের হাতে নাতে ধরে ফেলেন। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রজু করেছে পুলিশ। এই ঘটনায় আরও কে বা কারা জড়িত সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।


অপরদিকে দক্ষিণ ২৪ পরগনা গোসাবার পাঠানখালী গ্রাম পঞ্চায়েতের বটতলী এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।অভিযোগ ভোটের আগে বোমা মজুদ করা হয়েছিল, তাতেই বিস্ফোরণ হয়। স্থানীয় মানুষের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনার পিছনে রযেছে। গোসাবা থানার পুলিশ ও বারুইপুর জেলা পুলিশ আধিকারিক ঘটনার তদন্ত শুরু করেছে।

 

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.