বিজেপির প্রার্থী তালিকার ক্ষোভ নিয়ে কড়া বার্তা দিলেন অমিত শাহ

একুশের ভোটে বিজেপির প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করার পর থেকেই বিভিন্ন বিধানসভা এলাকায় ক্ষোভ-বিক্ষোভ চলছে কর্মী সমর্থকদের মধ্যে। এবার এটা নিয়ে কড়া বার্তা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির শীর্ষ নেতা অমিত শাহ। রবিবার পূর্ব মেদিনীপুরের এগরায় জনসভা করেন অমিত শাহ। এরপর মেচেদায় দলীয় নেতাদের সঙ্গে বৈঠকে বসেন তিনি। সেখানে ছিলেন জেলা ও ব্লক পর্যায়ের নেতারা।

সূত্রের খবর, ওই বৈঠকে অমিত শাহ দলীয় নেতৃত্বকে জানিয়ে দিয়েছেন প্রার্থী নিয়ে কোনও ক্ষোভ-বিক্ষোভ বরদাস্ত করা হবে না। এমনকি এরপরও কেউ বা কারা যদি বিক্ষোভ দেখায়, তাঁদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবে দল। তিনি আরও বার্তা দিয়েছেন, তৃণমূল কংগ্রেসের সরকারকে উৎখাত করতে সকলকে একজোট হয়ে কাজ করতে হবে। তিনি স্মরণ করিয়ে দিয়েছেন, বিজেপিতে দলই আগে, এখানে ব্যক্তি স্বার্থ নেই। তাই দলগত সিদ্ধান্ত সকলকেই মেনে নিতে হবে। 


পাশাপাশি অমিত শাহ দলীয় কর্মীদের আরও কিছু নির্দেশ দিয়েছেন ওই বৈঠকে। একুশের নির্বাচনে কিভাবে প্রচার হবে, সোশ্যাল মিডিয়া কিভাবে ব্যবহার করতে হবে এবং বুথ স্তরে কিভাবে এজেন্ট নিয়োগ করতে হবে, তাঁদের চিহ্নিত করে প্রশিক্ষণ সবই বুঝিয়ে দিয়েছেন অমিত শাহ। সূত্রের খবর, বঙ্গ বিজয়ে পাখির চোখ করে অমিত শাহ নিজেই গোটা নির্বাচন প্রক্রিয়া পরিচালনা করছেন। বাকি চার রাজ্যের বিধানসভা নির্বাচনে তিনি অতটা নজর দিচ্ছেন না যতটা পশ্চিমবঙ্গের দিকে নজর তাঁর।

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post