‘আমি একটা গাঁধা, বুঝতেই পারিনি গদ্দাররা এত টাকা করেছে’, কাঁথিতে তোপ মমতার



কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী অবশেষে যোগ দিলেন বিজেপিতেই। এগরায় অমিত শাহর সভাতেই তিনি বিজেপির পতাকা হাতে তুলে নিলেন। আর এদিনই পূর্ব মেদিনীপুরে শিশিরের গড় দক্ষিণ ও উত্তর কাঁথিতে দুটি জনসভা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যার একটি দক্ষিণ কাঁথিতে ইতিমধ্যেই জনসভা সেরেছেন তৃণমূল নেত্রী। আর এই সভা থেকে নাম না করে অধিকারী পরিবারকে নজিরবিহীন আক্রমণ করলেন তিনি। মমতা এদিন বললেন, ‘গদ্দারদের অনেক টাকা তো। করে খেয়েছে, আমি বুঝতে পারিনি। আমি একটা বড় গাধা জানেন তো। আমি নিজে নিজেকে গাধা বলছি, কারণ আমি বুঝতে পারিনি যে এঁদের এত গুণ। লুঠ-দাঙ্গা-মানুষ খুন- ওঁদের এত গুণ আমি জানতাম না। এত টাকা করেছে যে সেই টাকা বাঁচানোর জন্য পালিয়েছে’। 

 

তৃণমূল নেত্রীর আরও দাবি, ‘জ্যোতির্ময়দা বলছেন, ৫,০০০ কোটি টাকা। কাঁথি সমবায় ব্যাঙ্ক-সহ অনেক সমবায় ব্যাঙ্ক আছে। আমি জানি না, আসলে কত কোটি টাকা করেছে ওরা। এরা এখন হাজার-হাজার কোটি টাকার মালিক’। এরপরই তাঁর হুঙ্কার, ‘ভোট দিন গদ্দারদের বিরুদ্ধে, মির্জাফরদের বিরুদ্ধে। বিজেপি একটা ডাকাত পার্টি, সিপিএমের হার্মাদ আর আমাদের কিছু গদ্দাররা জুটেছে’। পাশাপাশি ভোটবাক্স লুঠের আশঙ্কা করে তিনি তৃণমূল কর্মী-সমর্থকদের স্ট্রংরুম পাহারা দেওয়ার কথাও স্মরণ করিয়ে দিয়েছেন। 


পাশাপাশি তৃণমূল সরকারের উন্নয়নের কথাও তুলে ধরেন মুখ্যমন্ত্রী। মমতা বলেন, ১০০ দিনের কাজে আমরা প্রথম। আপনারা আপনাদের ভাইবোনেদের ফিরে আসতে বলুন। এখানে বসেই সবাই কাজ করবে, মুম্বই যেতে হবে না। ভোটের দিন সবাইকে ডেকে আনবেন, যাতে ভোট দেয়। না হলে বিজেপি আবার বের করে দেবে। কয়েকটি কোটিপতি আপনাদের সব লুটে নিয়ে চলে যাবে। বিজেপি ভোট চাইলে জিজ্ঞাসা করুন, রেল, কোল, এয়ার ইন্ডিয়া, কেন বিক্রি হচ্ছে? পিএম কেয়ার্স, নোট বন্দির টাকা কোথায় গেল? জবাব দিতে বলুন। এদিন উত্তর কাঁথি এবং নন্দকুমারেও জনসভা করবেন তৃণমূল নেত্রী।
 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post