৫ বছরে সোনার বাংলা গড়ে দেব, এগরায় বললেন অমিত শাহ

‘ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান মমতাদি। মোদীজি সোনার বাংলা গড়তে চান। বিজেপি-কে ভোট দিন, ৫ বছরে সোনার বাংলা গড়ে দেব আমরা’। পূর্ব মেদিনীপুরের এগরায় এক জনসভায় ভাষণ দিতে গিয়ে এমনই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই জনসভাতেই বিজেপিতে যোগ দিলেন শিশির অধিকারী। তিনি বললেন, অনেক ব্যাথা যন্ত্রণা নিয়ে বিজেপিতে এসেছি। উপস্থিত জনতার উদ্দেশ্যে সদ্য দলত্যাগী কাঁথির তৃণমূল সাংসদ বললেন, ‘মোদিজির আশির্বাদে বাংলাকে রক্ষা করুন, বাংলাকে অবিচারের হাত থেকে বাঁচান’। আবার নিজের ভাষণের শেষে তুললেন ‘জয় শ্রীরাম’ ধ্বনিও। সবমিলিয়ে এদিনের এগরার জনসভা অন্যান্য সমস্ত প্রচার সভাকে টেক্কা দিল।


 এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বঙ্গে বিজেপি ক্ষমতায় এলে পাঁচ বছরের মধ্যেই সোনার বাংলা হবে। পাশাপাশি তিনি বহু প্রতিশ্রুতিও দিলেন। অমিত শাহ এদিন বলেন, বিজেপি ক্ষমতায় এলে সরকারি কর্মচারীদের জন্য সপ্তম বেতন কমিশন লাগু করা হবে। পাশাপাশি শিক্ষকদেরও বেতন বৃদ্ধির আশ্বাস দিলেন। মাহিষ্য সমাজকে ওবিসি তালিকায় আনার কথাও বলেন, আবার সরকারি চাকরিতে ৩৩ শতাংশ মহিলাদের সংরক্ষণের কথাও বললেন অমিত শাহ। 


অপরদিকে তৃণমূল নেত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও তীব্র আক্রমণ করেন অমিত শাহ। তিনি বলেন, ‘বাংলায় সব কাজে কাটমানি দিতে হচ্ছে আর তোলাবাজি হচ্ছে। আর মমতাদিদি বলেন যে বিজেপি ৫০০ টাকা দিচ্ছে, তাতে কী হয়েছে? আরে মমতাদিদি আপনার বিষয়টা আলাদা, ভাইপোর কাটমানি আপনার কাছেও আসে। বাংলার গরিব শ্রমিক, মৎস্যজীবীদের কাছে এই ৫০০ টাকা অনেক বড়। বিজেপি ক্ষমতায় এলে আপনাদের পাঁচ আনাও কাটমানি দিতে হবে না’। এছাড়া তিনি দাবি করেন, বিজেপি বাংলায় ক্ষমতায় এলে অনুপ্রবেশ বন্ধ করে দেবে। এরপরই তাঁর হুঙ্কার, বিজেপি কর্মীদের যারা খুন করেছে, ক্ষমতায় এলে পাতাল থেকে তাদের খুঁজে বার করব। আগামী ২ মে তৃণমূল সরকারের পতন নিশ্চিত, দাবি অমিত শাহর।

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post