প্রচারের মুডে নেই মিঠুন?

ঘটা করে তৃণমূলে যোগ দিয়ে রাজ্যসভার সদস্য হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তারপর আচমকাই সদস্যপদ ত্যাগ করেন, অনেকেই বলেছিলেন চিটফান্ড কাণ্ডে নাম জড়িয়ে যাওয়ার ফলে অত্যন্ত অসম্মানিত হন তিনি। এরপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। হঠাৎই শোনা যায় মিঠুন বিজেপিতে যোগ দেবেন এবং সেটাই সত্যি হয়। কলকাতার ব্রিগেডে প্রধানমন্ত্রীর পায়ের ধুলো নিয়ে যোগ দিয়েছেন বিজেপিতে। কথা ছিল তিনি প্রার্থী হবেন, কিন্তু তাঁর প্রবল আপত্তিতে শেষ পর্যন্ত প্রচারক হিসাবেই রাখা হয়েছে মহাগুরু মিঠুন চক্রবর্তীকে।


 প্রচারের কাজে প্রথম প্রথম আসলেও তাঁর হাবে ভাবে খুব উৎসাহী হতে দেখা গেল না তাঁকে। মঙ্গলবারই দক্ষিণ ২৪ পরগনায় তাঁর প্রচার ছিল মিঠুনের। হেলিকপ্টার থেকে নেমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে খুবই বিরক্তি দেখা গেল তাঁর মুখে। দেখা গেল উত্তর দিতে চাইলেন না সব প্রশ্নের। অতঃপর প্রচারের গাড়ি দেখে নাখুশ হন, পরে গাড়ি বদলে প্রচার শুরু করলেও হঠাৎই প্রোগ্রাম বাতিল করে ফিরে যান বলে অভিযোগ ওঠে। বিজেপি অবশ্য বলেছে সেরকম কোনও সমস্যা নেই। যদিও বুধবার তিনি পৌঁছে যান উত্তরবঙ্গে। প্রথম দিনই বিজেপির নির্বাচনী প্রচারে জন্য কোচবিহারের পা দিলেন বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী। 

দুপুর ১টা সময় হেলিকপ্টারে তিনি নামেন তিনি। দিনহাটার বিজেপি প্রার্থী নিশীথ প্রমানিক এবং সিতাই বিধানসভার প্রার্থী দীপক কুমার রায়ের সমর্থনে সভা করেন। এরপর বলেন, ৪৪ বছর ধরে শুধু বিরোধিতা হয়েছে এই রাজ্যে। গ্রামে কেউ বিরোধিতা করলে তাঁকে একেবারে বের করে দেওয়া হয়। আর এখানে তো বিগত ৪৪ বছর শুধুই কেন্দ্রের বিরোধিতা হয়েছে। বিজেপি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গে শান্তি ফিরিয়ে আনবে বলেও দাবি করেন মিঠুন। এরপরই সুর চড়িয়ে বলেন, কেউ যদি অশান্তি করে এভাবে পালিয়ে যাবে ভাবছে, তাহলে তাঁদের চাঁদ থেকেও খুঁজে নিয়ে আসা হবে।   

 

Post a Comment

Thank You for your important feedback

Previous Post Next Post