দুই কেন্দ্রীয় মন্ত্রীকে সঙ্গে নিয়েই মনোনয়ন জমা করলেন শুভেন্দু

শুক্রবার সকালে হয়দিয়ায় বিশাল শোভাযাত্রা করে মহকুমা শাসকের দফতরে নন্দীগ্রাম আসনে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে ছিলেন দুই কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এবং ধর্মেন্দ্র প্রধান। এদিন শুভেন্দুর মনোনয়ন ঘিরে এদিন হলদিয়ায় ছিল টানটান উত্তেজনা। সকাল থেকেই শুভেন্দু নন্দীগ্রামের সোনাচুড়া সিংহবাহিনী মন্দির এবং জানকীনাথ মন্দিরে পুজো দেন। এরপর সেখানে একটি যজ্ঞও করেন। 

এরপর তিনি সোজা পৌঁছে যান হলদিয়ায়। হলদিয়া মহকুমা দফতরের আধ কিলোমিটার দূরে একটি জনসভা করেন তিনি। সেখানেই উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এবং ধর্মেন্দ্র প্রধান এবং বাবুল সুপ্রিয়। উপস্থিত ছিলেন হলদিয়ার বিজেপি প্রার্থীও। জনসভা থেকে শুভেন্দু সহ দুই কেন্দ্রীয় মন্ত্রীই তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করেন। 


সকলে চমকে দিয়ে বাংলায় স্মৃতি ইরানি বলেন, ‘দিদি তুমি বলছ খেলা হবে। তুমি তো খেলাই করেছ দিদি। তুমি বাংলার সঙ্গে খেলা করেছ। মানুষের জীবনের সঙ্গে খেলা করেছ। মহিলার সম্মান নিয়ে খেলা করেছ। খেলা করেই কি ভবানীপুর ছেড়েছ, দিদি?’ আবার কেন্দ্রীয় পেট্রোলিয়ামমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান শুভেন্দু অধিকারীকে ‘বাংলার বাঘ’ বলে উল্লেখ করেন। পরে শুভেন্দু নিজের ভাষণে বলেন, ‘তৃণমূল একটা প্রাইভেট লিমিটেড কোম্পানীতে পরিণত হয়েছে। রাজনৈতিক বিশ্বাসযোগ্যতা পশ্চিমবঙ্গে শেষ হয়ে গিয়েছে। এই দলের নেত্রী ও তাঁর ভাইপোই সব। বাকি সবাই ল্যাম্পপোস্ট। এর থেকে রাজ্যকে উদ্ধারের কাজে নেমেছি’। এরপরই হলদিয়ার ক্ষুদিরাম মোড় থেকে মহকুমা শাসকের দফতরে মনোনয়ন পেশ করতে যান বিজেপি প্রার্থীরা।

 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.